মাধবপুর প্রতিনিধি

১৬ জুলাই, ২০১৯ ০১:১৮

মাধবপুরে বৃদ্ধার মৃত্যু নিয়ে রহস্য

হবিগঞ্জের মাধবপুর উপজেলার ধর্মঘর ইউনিয়নের কাজীরচক গ্রামের একটি গোয়ালঘর থেকে সোমবার দুপুরে নুরজাহান বেগম (৬০) নামে এক বৃদ্ধার লাশ উদ্ধার করেছে পুলিশ। এটি আত্মহত্যা না হত্যা এ নিয়ে প্রশ্ন দেখা দিয়েছে।

নুরজাহান বেগম ওই গ্রামের আব্দুল জালালের তালাকপ্রাপ্ত স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানায়, প্রতিদিনের মতো গোয়ালঘরে নুরজাহান রাতে ঘুমান। অনেক বেলা গরিয়ে গেলেও তিনি ঘর থেকে বের হচ্ছিলেন না। পরে ঘরের একটি জানালা ভেঙ্গে ভেতরে গিয়ে বাড়ির লোকজন দেখতে পান নুরজাহানের লাশ ঘরের তীরের সঙ্গে ঝুলন্ত অবস্থায় আছে।

এ ঘটনার পর তার একমাত্র ছেলে শাহআলম ও ছেলের বউ দুধবানু পালিয়ে যান। এতে করে বৃদ্ধা নুরজাহানের মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে।

পুলিশ সূত্র জানায়, তার একমাত্র ছেলে দুবাই প্রবাসী শাহআলম প্রায় ২ বছর পুর্বে পাশ্ববর্তী কালিকাপুর গ্রামের দুধবানু নামে এক মেয়েকে বিয়ে করেন। পুত্রবধু ঘরে আসার কিছুদিন পর থেকেই তার সংসারে অশান্তির সৃষ্টি হয়। পুত্রবধূর মানসিক অত্যাচারে বিপর্যস্থ ছিলেন নুরজাহান। একপর্যায়ে তার ঠাঁই হয় গোয়াল ঘরে। সেখানেই তিনি অমানবিকভাবে রাত্রীযাপন করেন। গত রোববার রাতের কোন এক সময় ঘরের তীরের সঙ্গে ঝুলে ছিলো এক নারীর লাশ।

খবর পেয়ে কাশিমনগর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক আব্দুর রহমান গোয়ালঘরের মেঝে থেকে নুরজাহান বেগমের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

এ ব্যাপারে মাধবপুর থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) কেএম আজমিরুজ্জামান বলেন, এ বৃদ্ধাকে তার পুত্রবধু মানসিক নির্যাতন করত। তবে ময়নাতদন্ত রিপোর্ট ছাড়া এ মৃত্যু সম্পর্কে কিছু নিশ্চিত করে বলা যাচ্ছে না।

আপনার মন্তব্য

আলোচিত