মাধবপুর প্রতিনিধি

১৬ জুলাই, ২০১৯ ২০:০৬

মাধবপুরে মাদক নির্মূল সংক্রান্ত মতবিনিময় সভা

‘মাদকের কালো থাবা চলে যাবে, আলো জ্বলে উঠবেই। যেকোনো মূল্যে মাধবপুরকে মাদকমুক্ত করব এটি আমার চ্যালেঞ্জ। মাদক চোরাকারবারী, গড ফাদারসহ মাদকের সঙ্গে ন্যুনতম সংশ্লিষ্ট কেউই পুলিশের সাড়াশি অভিযান থেকে ছাড় পাবে না। সীমান্তবর্তী ইউনিয়নসহ তালিকা ধরে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে অভিযানে নেমেছে পুলিশ। এরমধ্যে মাধবপুরের শীর্ষ মাদক ব্যবসায়ী ১৯ মাদক মামলার আসামি আকবরকে ইয়াবাসহ গ্রেপ্তার করে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

মঙ্গলবার (১৬ জুলাই) দুপুরে মাধবপুরে মাদক নির্মূল সংক্রান্ত এক মতবিনিময় সভায় সাংবাদিকদের উদ্দেশ্যে এসব কথা বলেন মাধবপুর থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা কে এম আজমিরুজ্জামান।

এ সময় মাধবপুর-চুনারুঘাট সার্কেলের সহকারী পুলিশ সুপার নাজিম উদ্দিনসহ মাধবপুরে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

সভায় ওসি আজমিরুজ্জামান বলেন, মাধবপুর সীমান্তবর্তী কয়েকটি ইউনিয়নে মাদক ব্যবসায়ীদের তালিকা করে অভিযান চলছে। মাদকের কলঙ্ক থেকে মাধবপুরকে মুক্ত করতে পুলিশ জীবনের ঝুঁকি নিয়ে কাজ করার শপথ নিয়েছে। কোনো পুলিশ সদস্য সামান্যতম মাদকের সঙ্গে যুক্ত থাকার অভিযোগ পেলে তাৎক্ষণিক শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে। তবে মাদক নির্মূলে স্থানীয় সচেতন নাগরিক, সাংবাদিকসহ সকলের সহযোগিতা প্রয়োজন।

আপনার মন্তব্য

আলোচিত