সোমবার, ২৬ আগস্ট ২০১৯ ইং

গোলাপগঞ্জ প্রতিনিধি

১৭ জুলাই, ২০১৯ ২২:৫২

গোলাপগঞ্জে মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে বিভিন্ন কর্মসূচী

বৃহস্পতিবার থেকে গোলাপগঞ্জে শুরু হচ্ছে জাতীয় মৎস্য সপ্তাহ- ২০১৯। ‘‘মৎস্য সেক্টরের সমৃদ্ধি সুনীল অর্থনীতির অগ্রগতি, মাছ চাষে গড়বো দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ’’ এই স্লোগানকে সামনে রেখে গোলাপগঞ্জ উপজেলা মৎস্য বিভাগ কেন্দ্রীয় নির্দেশনার আলোকে ব্যাপক পদক্ষেপ গ্রহণ করেছে।

এ উপলক্ষে বুধবার বিকেল ৫টায় গোলাপগঞ্জ উপজেলা পরিষদ সভা কক্ষে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এসময় উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ মামুনুর রহমান মৎস্য সপ্তাহের কর্মসূচী তুলে ধরেন। কর্মসূচীর মধ্যে দিন ১৮ জুলাই সকাল ১১টায় উপজেলা প্রাঙ্গন থেকে শোভাযাত্রা শেষে আলোচনা সভা ও মাছের পোনা অবমুক্ত করন।

শুক্রবার বেলা ২টায় উপজেলা সভা কক্ষে মৎস্য সেক্টরে বর্তমান সরকারের অগ্রগতি বিষয়ে আলোচনা সভা ও প্রমান্য চিত্র প্রদর্শন, শনিবার সকাল ১১টায় ঢাকাদক্ষিণ বাজারে ফরমালিন বিরোধী অভিযান, মৎস্য বিষয়ক আইন বাস্তবায়নে মোবাইল কোর্ট পরিচালনা, রোববার সকাল ১১টায় বিভিন্ন স্কুল কলেজে মৎস্যচাষ বিষয়ক আলোচনা, বিতর্ক প্রতিযোগীতা ও প্রমাণ্য চিত্র প্রদর্শনের লক্ষে আমুড়া ইউনিয়নের ড. সৈয়দ মকবুল হোসেন উচ্চ বিদ্যালয় ও কলেজে কর্মসূচী বাস্তবায়নের সিদ্ধান্ত নেয়া হয়েছে। সোমবার গোলাপগঞ্জ বাজারে মাছ চাষ বিষয়ক উদ্বৃদ্ধ করন ও প্রমাণ্য চিত্র প্রদর্শন, মঙ্গলবার সকাল ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে জাতীয় মৎস্য সপ্তাহ ২০১৯ মূল্যায়ন পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। সাংবাদ সম্মেলনে গোলাপগঞ্জ উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা আহমেদ কবির খান মৎস্য সপ্তাহের সকল কার্যক্রম সুষ্টভাবে সম্পন্ন করনের লক্ষ্যে সবার সহযোগীতা কামনা করেছেন।

এ উপলক্ষে মৎস্য সপ্তাহের বিভিন্ন কার্যক্রম তুলে ধরার লক্ষে উপজেলা মৎস্য বিভাগের উদ্যোগে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে স্থানীয়, জাতীয়, প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত