কুলাউড়া প্রতিনিধি

১৮ জুলাই, ২০১৯ ১৮:৪১

শিশুর চোখ উপড়ে নিলেন মাদকাসক্ত ব্যক্তি

মৌলভীবাজারের কুলাউড়ায় মাদকাসক্ত এক ব্যক্তির হামলায় চোখ উপড়ে গেল মো. রাব্বি (৮) নামে এক শিশুর।

বৃহস্পতিবার (১৮ জুলাই) দুপুর ১২টার দিকে কুলাউড়া পৌর শহরের দক্ষিণ চাতলগাঁও এলাকার শরফু মিয়ার ভাড়া বাসায় এ ঘটনাটি ঘটে।

শরফু মিয়ার ভাড়াটিয়া রিকশাচালক মনসুর আলীর ছেলে এবং আলালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র রাব্বি।

পুলিশ ও রাব্বির স্বজন সূত্রে জানা যায়, রাব্বি বৃহ্স্পতিবার ১২টার দিকে একা তার ঘরে টিভি দেখছিল। এ সময় একই এলাকার বাসিন্দা মাদকাসক্ত আব্দুল আহাদ রাস্তা দিয়ে যাওয়ার সময় রাব্বিকে একা ঘরে দেখতে পেয়ে তার ওপর হামলা চালায়। এ সময় আহাদ বাঁশের টুকরো দিয়ে রাব্বিকে উপর্যুপরি ঘরের ভিতর মারতে থাকে। রাব্বির চিৎকার শুনে আশেপাশের লোকজন এলে পালিয়ে যায় আহাদ।

স্থানীয়রা জানান, আহাদ দীর্ঘদিন ধরে হিরোইন, গাঁজা ও ফেনসিডিলে আসক্ত। মাদকের নেশায় জমিজমা বিক্রি করে বেশ কয়েক বছর ধরে উন্মাদের মতো দিনরাত রাস্তায় ঘোরাফেরা করে। নেশার টাকা জোগাড় করতে সে বিভিন্ন সময় এলাকার মানুষদের উৎপাত করে। গুরুতর আহতর রাব্বিকে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাঁর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

কুলাউড়া থানার উপ-পুলিশ পরিদর্শক আব্দুর রহিম জিবান সিলেটটুডে টোয়েন্টিফোর ডটকমকে বলেন, খবর পেয়ে হাসপাতালে গিয়ে দেখি শিশুটিকে গুরুতর অবস্থা হওয়ায় তাৎক্ষণিক সিলেটে পাঠিয়ে দেওয়া হয়েছে।

স্থানীয় ও শিশুর স্বজনদের বরাত দিয়ে তিনি বলেন, আব্দুল আহাদ মাদকাসক্ত। নেশার কারণে সে মানসিক বিকারগ্রস্ত। এ ব্যাপারে অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মন্তব্য

আলোচিত