গোয়াইনঘাট প্রতিনিধি

২০ জুলাই, ২০১৯ ২৩:০৪

বঙ্গবন্ধুর মাজার জিয়ারতে ইমরান আহমদ

সরকারের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ শনিবার (২০ জুলাই) দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়াস্থ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত ও পুষ্পস্তবক অর্পণ করেছেন।

এদিন সকাল ৬টায় ঢাকাস্থ নিজ বাস ভবন থেকে গোয়াইনঘাট, জৈন্তাপুর ও কোম্পানিগঞ্জ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও বিভিন্ন সহযোগী সংগঠনের শতাধিক নেতাকর্মীসহ তিনি বঙ্গবন্ধুর মাজার জিয়ারতের উদ্দেশ্যে রওনা হন।

মাজার জিয়ারত শেষে তিনি ও তার সফর সঙ্গীরা সেখানে এক দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন।

এ সময় মুক্তিযুদ্ধের মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধুর বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাসহ জাতির জনকের পরিবার পরিজনদের সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাত করেন।

বঙ্গবন্ধুর মাজার জিয়ারত ও দোয়া মাহফিলে এ সময় অন্যান্যের মধ্যে ছিলেন গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. ইব্রাহীম, জৈন্তাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল আহমদ, কোম্পানিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শামীম আহমদ, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া হেলাল, কোম্পানিগঞ্জ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফতাব আলী কালা মিয়া, গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ ফজলুল হক, আওয়ামী লীগ নেতা ও ক্রীড়া সংগঠক কামরুল হাসান, কোম্পানিগঞ্জের উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট জেলার সিনিয়র সহ-সভাপতি শামছুল আলম, কোম্পানিগঞ্জের সাবেক উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন ফাতেমা, জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগ নেতা মুহিবুর রহমান মেম, জেলা ছাত্রলীগ নেতা এম নিজাম উদ্দিন প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত