কমলগঞ্জ প্রতিনিধি

২২ জুলাই, ২০১৯ ১৫:০৯

কমলগঞ্জে গণপিটুনি দিয়ে হত্যার ঘটনায় ৪শ জনের বিরুদ্ধে মামলা

মৌলভীবাজারের কমলগঞ্জে ছেলেধরা সন্দেহে গণপিটুনি দিয়ে হত্যার ঘটনায় অজ্ঞাতনামা ৩৫০ থেকে ৪০০ জনকে আসামী করে একটি মামলা দায়ের করা হয়েছে। রোববার (২১ জুলাই) পুলিশ বাদি হয়ে কমলগঞ্জ থানায় একটি মামলা দায়ের করে।

কমলগঞ্জ থানা সূত্রে জানা যায়, উপজেলার দেওড়াছড়া চা বাগানের নিমতলা এলাকায় ছেলেধরা সন্দেহে অজ্ঞাত পরিচিত বৃদ্ধকে পিটিয়ে হত্যার ঘটনায় পুলিশ নিজেই এ মামলা করে।

মামলার সত্যতা নিশ্চিত করে কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,  “এ ঘটনায় অজ্ঞাতনামা ৩৫০ থেকে ৪০০ জনকে আসামী করে পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করা হয়েছে। মৌলভীবাজার সদর হাসপাতালে লাশটির ময়নাতদন্ত করানো হয়েছে। এখন লাশের পরিচয় উদঘাটনের চেষ্টা করছি। পরিচয় না পাওয়া গেলে মৌলভীবাজার সদর হাসপাতালের পক্ষ থেকে লাশটির সৎকারের প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। এ ঘটনাটির রহস্য জানার জন্য পুলিশ জোরালোভাবে তদন্ত করে দেখছে।”

এছাড়াও এ ঘটনায় জড়িতদের দ্রুত আইনের আওতায় আনা হলে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

প্রসঙ্গত, দেওড়াছড়া চা বাগানের নিমতলা এলাকায় অজ্ঞাত পরিচয়ের এক ব্যক্তিকে সন্দেহজনক ঘোরাফেরা করতে দেখেন চা শ্রমিকরা। থাকে পরিচয় জিজ্ঞেস করার পর সঠিক উত্তর দিতে না পারায় ছেলেধরা সন্দেহে বাগান শ্রমিকরা তাকে পিটুনি দিতে থাকে। পরে বাগান কর্তৃপক্ষ তাকে উদ্ধার করে অফিস কার্যালয়ের একটি কক্ষে রেখে পুলিশকে খবর দেয়। ইতোমধ্যে উত্তেজিত ৫-৬শ চা শ্রমিক অফিস কক্ষের দরজা জানালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে গণপিটুনি দেয়। এসময় বাগান কর্তৃপক্ষ শ্রমিকদের আশ্বাস দিয়ে অজ্ঞাত পরিচয়ের ওই ব্যক্তিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আপনার মন্তব্য

আলোচিত