ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি

২২ জুলাই, ২০১৯ ১৯:২৭

ফেঞ্চুগঞ্জের ফটো সাংবাদিক কামাল হোসেন আর নেই

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছবি পোস্ট করে ছবিতে ক্যাপশন লিখে দিতেন ‘ছবি কথা বলে’। তাঁর ছবির ভক্ত ছিলেন অনেকেই। প্রতিদিনই ফেঞ্চুগঞ্জের প্রত্যন্ত অঞ্চলের কোনো না কোনো এলাকার ছবি পোস্ট দিতেন তিনি। এখন আর তার ছবি কথা বলবে না। কারণ ছবি কথা বলার কারিগর ফেঞ্চুগঞ্জের প্রবীণ ফটো সাংবাদিক কামাল হোসেন  আর নেই।

আজ সোমবার (২২ জুলাই) বেলা সোয়া ১টায় উপজেলার সুলতানপুরের নিজ বাড়িতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬০ বছর। তিনি স্ত্রী, ২ ছেলে ও ১ মেয়েসহ আত্মীয়-স্বজন ও  রেখে গেছেন।

কামাল হোসেন বাঙ্গালির মৃত্যুর সংবাদে পুরো উপজেলাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে। আজ বাদ মাগরিব সুলতানপুর জামে মসজিদ প্রাঙ্গণে তাঁর জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।

জানা যায়, কামাল হোসেন বাঙ্গালির গত দুইমাস আগে হঠাৎ করে মস্তিষ্কে রক্তক্ষরণ (স্ট্রোক) হয়। অসুস্থ অবস্থায় প্রথমে তাঁকে সিলেট ইবনে সিনা হাসপাতালে নেওয়া হয়। পরে সরকারি চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। উন্নত চিকিৎসার জন্য তিনি দীর্ঘদিন ঢাকার নিউরোলজি ফাউন্ডেশন হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

ফেঞ্চুগঞ্জের প্রবীণ ফটো সাংবাদিক কামাল হোসেন বাঙ্গালির মৃত্যুতে সিলেট-৩ আসনের সাংসদ মাহমুদ উস সামাদ চৌধুরী,  ফেঞ্চুগঞ্জ প্রেসক্লাব পরিবার পৃথকভাবে গভীর শোক প্রকাশ এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

আপনার মন্তব্য

আলোচিত