ছাতক প্রতিনিধি

২৩ জুলাই, ২০১৯ ১৫:২২

ছাতকে মৎস্য সপ্তাহের সমাপনী অনুষ্ঠানে পুরস্কার বিতরণ

সুনামগঞ্জের ছাতকে জাতীয় মৎস্য সপ্তাহের সমাপনী ও পুরস্কার বিতরণী সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৩জুলাই) সকালে উপজেলা পরিষদ হল রুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) তাপস শীলের সভাপতিত্বে ও সিনিয়র মৎস্য কর্মকর্তা মাসুদ জামান খানের পরিচালনায় অনুষ্ঠিত সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ছাতক উপজেলা পরিষদ চেয়ারম্যান ফজলুর রহমান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান আবু শাদাত মো. লাহিন, মহিলা ভাইস চেয়ারম্যান লিপি বেগম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক সৈয়দ আহমদ, আওয়ামী লীগ নেতা চান মিয়া চৌধুরী, ছাতক প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল আলিম, উপজেলা প্রশাসনিক কর্মকর্তা অরবিন্দ দাস, শিক্ষক দেলোয়ার হোসেন খান, উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের অফিস সহকারী রইছ উদ্দিন, মৎস্যচাষী জয়নাল আবেদীন, যুবলীগ নেতা আবু হানিফা সায়মন প্রমুখ।

সভা শেষে সেরা হিসেবে বিশারদপুর-কুঞ্জনপুর মৎস্যজীবি সমবায় সমিতি ও সেরা মৎস্যচাষী জয়নাল আবেদীন এবং আবু শাদাত মো. লাহিন মিয়াকে পুরস্কৃত করা হয়।

জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে কুইজ প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থী মেহজাবিন জান্নাত, মারজান আহমদ, দ্বীপ বনিক রুহন, অষ্টমী দাস ও স্নেহা জয়কে পুরস্কার প্রদান করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত