শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯ ইং

দিরাই প্রতিনিধি

২৮ জুলাই, ২০১৯ ১৮:৪৫

দিরাইয়ে সুফলভোগীদের মাঝে লভ্যাংশ বিতরণ

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের  হাওর অঞ্চলের বন্যা ব্যবস্থাপনা ও জীবনমান উন্নয়ন প্রকল্পের সুফলভোগীদের মাঝে লভ্যাংশ বিতরণ ও অভিজ্ঞতা বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে ১৮৫ জন সুফলভোগীর মাঝে ৫ লক্ষ ৫৯ হাজার টাকা লভ্যাংশ বিতরণ করা হয়।

রোববার (২৮ জুলাই) দুপুরে উপজেলা কৃষি প্রশিক্ষণ সেন্টারে উপজেলা এলজিইডির এ লভ্যাংশ বিতরণ ও সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা প্রকৌশলী ইফতেখার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর আলম চৌধুরী।

প্রকল্পের এস এম এস প্রদীপ কুমার নন্দীর সঞ্চালনায় স্বাগত বক্তব্য দেন প্রকল্পের ফিল্ড সুপারভাইজার মেহেদী হাসান। বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা কৃষি কর্মকর্তা আবু মোহাম্মদ মনিরুজ্জামান, মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা মশিউর রহমান, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা বুলবুল চৌধুরী।

এছাড়া আরো বক্তব্য দেন প্রকল্পের এস এ ই আব্দুল মান্নান খান, এস ও চন্দন কুমার সরকার, সুফলভোগী লক্ষ্মী কান্ত বৈষ্ণব, রুহেনা বেগম, আহাদুল ইসলাম প্রমুখ।

সভায় বক্তব্য বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ মৎস্য উৎপাদনে স্বয়ংসম্পূর্ণতা অর্জন করেছে। হাওর অঞ্চলের বন্যা ব্যবস্থাপনা ও জীবনমান উন্নয়ন প্রকল্প মৎস্য সম্পদ বৃদ্ধির লক্ষ্যে বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে। ইতিমধ্যে দিরাই উপজেলা ৬ টি বিল খনন, অভয়আশ্রম ও মাছের ফলন বৃদ্ধি করার লক্ষ্যে কাজ করছে। এর আজ সুফল তৃণমূল পর্যায়ে পৌঁছেছে গেছে।

আপনার মন্তব্য

আলোচিত