রবিবার, ১৮ আগস্ট ২০১৯ ইং

দিরাই প্রতিনিধি

৩০ জুলাই, ২০১৯ ২১:২১

দিরাই পৌরসভার বাজেট ঘোষণা

দিরাই পৌরসভার ২০১৯-২০২০ অর্থ বছরের বাজেট ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার (৩০ জুলাই) সকাল সাড়ে ১০ টায় পৌরসভার কার্যালয়ে বাজেট ঘোষণা করেন পৌরসভার মেয়র মোশাররফ মিয়া।

বাজেট সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট বিভাগীয় কমিশনার মোস্তাফিজুর রহমান। অবকাঠামো উন্নয়নে সর্বোচ্চ বরাদ্দ রেখে ১৫ কোটি ৬ লাখ ৫৩ হাজার ৯ শত ৬১ টাকার বাজেট পেশ করেন মেয়র।

প্রধান অতিথির বক্তব্যে সিলেট বিভাগীয় কমিশনার মোস্তাফিজুর রহমান বলেন, সিলেটে যোগদানের পর সুনামগঞ্জে প্রথম সফর এবং কোন পৌরসভার বাজেট অধিবেশনের প্রথম যোগদান। আমি আশা করি যে বাজেট দেওয়া হয়েছে তার যথাযথ ও সুষ্ঠুভাবে বাস্তবায়ন করে পৌরবাসীর উন্নয়নে ভূমিকা রাখবেন।

তিনি জনসেবাকে সবচেয়ে মহৎ কাজ উল্লেখ করে বলেন, আপনারা জনগণের কাছে যে প্রতিশ্রুতি দিয়ে জনপ্রতিনিধি নির্বাচিত হয়েছেন সেই প্রতিশ্রুতি বাস্তবায়নে নিরলসভাবে কাজ করে যাবেন। হাওরাঞ্চলের শিক্ষা, যোগাযোগসহ সার্বিক উন্নয়নে সরকার বদ্ধ পরিকর। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন মধ্যম আয়ের দেশে রূপান্তরিত হয়েছে। দেশের উন্নয়ন ও অগ্রগতি অব্যাহত রাখতে নিজ নিজ অবস্থান থেকে কাজ করে যেতে হবে।

বাজেট সভায় উপস্থিত ছিলেন দিরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর আলম চৌধুরী, দিরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহন চৌধুরী, পৌরসভার প্যানেল মেয়র বিশ্বজিৎ রায়, কাউন্সিলর মিয়াধন মিয়া ইদন, এবিএম মাছুম প্রদীপ, জুয়েল তালুকদার, সুয়েল চৌধুরী, অমর পুরকায়স্থ ,বিউটি রায়, সেতু চৌধুরী, সবুজ মিয়া, সংরক্ষিত মহিলা কাউন্সিলর খোশনমা বেগম, হেলেনা বেগম, মাধবী দে, দিরাই প্রেসক্লাব সভাপতি সামছুল ইসলাম সরদার খেজুর, দিরাই অনলাইন প্রেসক্লাবের সভাপতি মুজাহিদুল ইসলাম, প্রেসক্লাব সহসভাপতি জুবের সরদার দিগন্ত, কোষাধ্যক্ষ সৈদুর রহমান তালুকদার, সদস্য রুহুল আমিন, দিরাই অনলাইন প্রেসক্লাব সাধারণ সম্পাদক সুবীর দেব শাওন, কোষাধ্যক্ষ মুক্তার হোসেন প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত