শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯ ইং

দিরাই প্রতিনিধি

০১ আগস্ট, ২০১৯ ১৯:০০

দিরাইয়ে গুজবের বিরুদ্ধে পুলিশের প্রচারণা অব্যাহত

সারাদেশে ছেলেধরা গুজব ছড়িয়ে পড়ায় দিরাইয়ে আতঙ্কে রয়েছে সাধারণ মানুষ। এমন পরিস্থিতিতে উদ্বেগ কাটাতে দিরাই থানা পুলিশের পক্ষ থেকে সচেতনতামূলক প্রচার অব্যাহত রয়েছে। ছেলেধরা গুজবে কান দিবেন না, আইন নিজের হাতে তুলে নিবেন না’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ও বাজারে সচেতনতামূলক সভা করে দিরাই থানা পুলিশ।

এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (১ আগস্ট) দুপুরে উপজেলার রাজানগর উচ্চ বিদ্যালয়ে গুজবে কান না দিতে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্যকালে দিরাই থানা অফিসার ইনচার্জ (ওসি)  কেএম নজরুল ইসলাম বলেন অপরিচিত কোন লোককে সন্দেহ হলে গণপিটুনি না দিয়ে পুলিশ প্রশাসনকে খবর দিতে হবে। অথবা ৯৯৯ কল দিয়ে জানাতে হবে।

আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ বাহিনী তৎপর রয়েছে। সারাদেশে চলমান ছেলেধরা ও কল্লাকাটা গুজবের বিরুদ্ধে নিজ নিজ ক্ষেত্র থেকে সচেতনতা বৃদ্ধির উপর গুরুত্বারোপ করেন তিনি এবং ডেঙ্গু প্রতিরোধেও শিক্ষার্থীদের সচেতন হওয়ার আহবান জানান।

সভায় উপস্থিত ছিলেন রাজানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৌম্য চৌধুরী, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাদিকুর রহমান ছাও মিয়া, বিদ্যালয়ের প্রধান শিক্ষক অসিত বরণ দাস, সৃর্যসেন দাস পান্না সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

আপনার মন্তব্য

আলোচিত