রবিবার, ১৮ আগস্ট ২০১৯ ইং

নিজস্ব প্রতিবেদক

০৪ আগস্ট, ২০১৯ ১৮:৪১

তাহিরপুরে হাওরে চাঁদাবাজির সময় আটক ৪

সুনামগঞ্জ জেলার তাহিরপুরের হাওর এলাকায় চাঁদাবাজি সময় ১ টি ইঞ্জিন চালিত নৌকাসহ ৪ জন চাঁদাবাজকে আটক করেছে র‌্যাব-৯।

শনিবার (৩ আগস্ট) রাত দেড়টার সময় সুনামগঞ্জ জেলার তাহিরপুর থানাধীন উত্তর শ্রীপুর ইউনিয়নের সংসার হাওরে বাগলীচরার মুখ থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে চাঁদার কাজে ব্যবহৃত ১ টি ডিজেল ইঞ্জিন চালিত নৌকা ও নগদ ৭ হাজার ৮০০ চাঁদার টাকা জব্দ করা হয়।

রোববার (৪ আগস্ট) র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আটককৃতরা হলেন  সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার আনোয়ারপুর গ্রামের তফুর আলীর ছেলে জোবায়ের আহমদ (২৪), একই উপজেলার তরং গ্রামের মৃত কেলু মিয়ার ছেলে মো. আব্দুল কাহার (২৩), দক্ষিণশুল গ্রামের মৃত তাজ মাহমুদের ছেলে মো. কামাল উদ্দিন (৩৬) ও বেতাঘড়া গ্রামের মো. রইছ উদ্দিনের ছেলে মো. সোলেমান (২৯)।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-৩, সুনামগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল লে. কমান্ডার ফয়সল আহমদ এর নেতৃত্বে সুনামগঞ্জ জেলার তাহিরপুর থানাধীন উত্তর শ্রীপুর ইউনিয়নের সংসার হাওরে নৌপথে অবৈধভাবে চাঁদা আদায়ের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে। জব্দকৃত আলামত ও আটককৃত আসামিদেরকে তাহিরপুর থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‌্যাব।  



আপনার মন্তব্য

আলোচিত