সোমবার, ১৯ আগস্ট ২০১৯ ইং

কমলগঞ্জ প্রতিনিধি

০৭ আগস্ট, ২০১৯ ২১:৫৯

ঈদে নিরাপত্তা নিশ্চিত করতে কমলগঞ্জ থানা পুলিশের মোটরসাইকেল মহড়া

পবিত্র ঈদ-উল-আযহা ও ১৫ আগস্টকে সামনে রেখে নিরাপত্তা নিশ্চিত করতে মৌলভীবাজারের কমলগঞ্জ থানা পুলিশের উদ্যোগে মোটরসাইকেল মহড়া বের করা হয়।

বুধবার (৭ আগস্ট) দুপুর সাড়ে ১২টায় সিনিয়র সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেল) আশফাকুজ্জামান ও কমলগঞ্জ থানার ওসি মো. আরিফুর রহমানে নেতৃত্বে একটি মোটর সাইকেল মহড়া বের করা হয়। নিরাপত্তা নিশ্চিতে থানা পুলিশের উদ্যোগে মোটরসাইকেল মোবাইল টিম এর মাধ্যমে মহড়া দেওয়া হয়।

পুলিশ জানায়, এই টিম সব সময় নিরাপত্তার দায়িত্বে থাকবে। কোথাও কোনো সমস্যা দেখা দিলে তারা তাৎক্ষণিক ব্যবস্থা নিবে। বুধবার থেকে এই মোটরসাইকেল মোবাইল টিমের কার্যক্রম শুরু হয়েছে। প্রতিদিন এই টিম পৌর শহর থেকে শুরু করে উপজেলার সকল ইউনিয়ন এলাকায় টহল দিবে। প্রতি মোটরসাইকেলে দুইজন করে পুলিশ সদস্যরা কাজ করবেন। আর এই টহল কার্যক্রম পবিত্র ঈদুল আযহা ও ১৫ই আগস্ট পর্যন্ত চলবে।

কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আরিফুর রহমান বলেন, ঈদের সময়টাতে পশুর হাট ও ব্যাংক এলাকায় অসাধু ব্যবসায়ী চক্র, ছিনতাইকারী সক্রিয় থাকে। এ সময় শহরে যানজটও লেগে থাকে। সর্বোপরি ১৫ই আগস্টকে সামনে রেখে এই উদ্যোগ। দ্রুত নাগরিকের নিরাপত্তা ও যানজট নিরসনের পাশাপাশি অপরাধীদের প্রতিরোধে পুলিশ কাজ করে যাবে। তাছাড়া নাশকতা এড়ানোর উদ্দেশ্যে সতর্কতামূলক প্রস্তুতি নেওয়া হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত