রবিবার, ১৮ আগস্ট ২০১৯ ইং

সিলেটটুডে ডেস্ক

০৮ আগস্ট, ২০১৯ ১৮:৫৩

বাহুবলে ট্রাকচাপায় নিহত ২, চালক ও হেলপার আটক

হবিগঞ্জের বাহুবলে ট্রাকচাপায় আলফু মিয়া (৭০) ও সোহেল আহমেদ (৩০) নামে ২ ব্যক্তি নিহত হয়েছেন। আহত হয়েছে রাহেল আহমেদ নামে আরো এক কিশোর।

বৃহস্পতিবার (৮ আগস্ট) সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের বাহুবল উপজেলার চলিতাতলা তেহমুনীয়ায় এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় ট্রাকচালক ও হেলাপারকে আটক করেছে পুলিশ।

নিহত আলফু মিয়া স্থানীয় নারিকেলতলা গ্রামের মৃত মারফত উল্লার পুত্র ও সোহেল আহমেদ উপজেলার রসুলপুর গ্রামের সিরাজুল ইসলামের পুত্র।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে আলফু মিয়া মহাসড়কের চলিতাতলা তেহমুনীয়ায় রাস্তা পারাপরের সময় ঢাকাগামী একটি ট্রাক তার কাছাকাছি চলে এলে তিনি ছুটাছুটি শুরু করেন। এ অবস্থায় ট্রাক চালক নিয়ন্ত্রণ হারিয়ে বৃদ্ধকে চাপা দিয়ে রাস্তার পার্শ্বে থাকা একটি সিএনজি অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই বৃদ্ধ আলফু মিয়া মারা যান এবং সিএনজি অটোরিকশায় থাকা যাত্রী সোহেল আহমেদ ও রাহেল আহমেদ গুরুতর আহত হন।

আহতাবস্থায় সোহেল আহমেদকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে দুপুর সাড়ে ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। আহত কিশোর রাহেল আহমেদকে বাহুবল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ট্রাক চালক ময়মনসিংহ জেলার নান্দাই উপজেলার কালুরামপুর গ্রামের মুহাম্মদ আলীর ছেলে আলমগীর কবীর ও হেলপার একই গ্রামের মঞ্জুর হোসেনের ছেলে ফারুক হোসেন কে আটক করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত