সোমবার, ১৯ আগস্ট ২০১৯ ইং

বড়লেখা প্রতিনিধি

০৯ আগস্ট, ২০১৯ ০০:৪৩

বড়লেখায় জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে পুরস্কার বিতরণ

মৌলভীবাজারের বড়লেখায় জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৯ খ্রি. উপলক্ষে উপজেলা পর্যায়ে বিষয়ভিত্তিক বিভিন্ন প্রতিযোগিতার শ্রেষ্ঠদের মাঝে পুরস্কার ও সনদপত্র বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৮ আগস্ট) সকালে বড়লেখা উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন ও মাধ্যমিক শিক্ষা কার্যালয় এই অনুষ্ঠানের আয়োজন করে।

এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শামীম আল ইমরান। বড়লেখা উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হাওলাদার আজিজুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বড়লেখা উপজেলা পরিষদের চেয়ারম্যান সোয়েব আহমদ।

বক্তব্য রাখেন বড়লেখা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তাজ উদ্দিন, নারী ভাইস চেয়ারম্যান রাহেনা বেগম হাছনা, বড়লেখা সরকারি কলেজের অধ্যক্ষ অরুণ কুমার চক্রবর্তী, নারী শিক্ষা একাডেমি অনার্স কলেজের উপাধ্যক্ষ একেএম হেলাল উদ্দিন, বড়লেখা প্রেসক্লাব সভাপতি অসিত রঞ্জন দাস, ইটাউরী মহিলা আলিম মাদ্রাসার অধ্যক্ষ মোহাম্মদ আব্দুল আহাদ খান প্রমুখ।

অনুষ্ঠানে ৫৬ জন শিক্ষার্থী, শ্রেষ্ঠ শিক্ষার্থী ৩ জন, শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক ৩ জন, শ্রেষ্ঠ প্রধান শিক্ষক ২ জন, ক্রীড়া বিষয়ক শিক্ষক ২ জন এবং ২টি শিক্ষা প্রতিষ্ঠানকে পুরস্কৃত করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত