রবিবার, ২০ অক্টোবর ২০১৯ ইং

গোলাপগঞ্জ প্রতিনিধি

১৪ আগস্ট, ২০১৯ ২৩:১২

গোলাপগঞ্জে প্রতিপক্ষের হামলায় যুবক নিহত

সিলেটের গোলাপগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় এমাদ উদ্দিন (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন।

বুধবার (১৪ আগস্ট) বিকেল সাড়ে ৪টার দিকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত এমাদ উদ্দিন ফুলবাড়ি ইউনিয়নের দড়া পূর্ব পাড়া গ্রামের সোনাফর আলীর ছেলে ও এক কন্যা সন্তানের জনক বলে জানা গেছে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, গত (১১ আগস্ট) রোববার সকালে নিহত এমাদ উদ্দিনের সঙ্গে তার প্রতিবেশী রাবেল আহমদ ও তার পরিবারের লোকজনের সাথে ঢিল ছোড়াকে কেন্দ্র করে ঝগড়া হয়। এক পর্যায়ে উভয় পক্ষ মারামারিতে জড়িয়ে পড়লে এতে এমাদ উদ্দিন (২৫) ও তার প্রতিবেশী রাবেল আহমদ (২৪) গুরুতর আহত হয়।

এলাকাবাসী গুরুতর আহত অবস্থায় তাদের দুজনকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে বুধবার বিকেলে চিকিৎসাধীন অবস্থায় এমাদ উদ্দিনের মৃত্যু হয়।

এ ব্যাপারে এমাদ উদ্দিনের চাচা মিনু মিয়া জানান, শওকত আলীর পুত্র রাবেল আহমদ ও তার পরিবার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পরিকল্পিত ভাবে আমার ভাতিজা এমাদ উদ্দিনকে মেরে ফেলেছে। তারা সবাই মিলে এমাদকে বেধড়ক মারধর করে। এসময় রাবেল আহমদ এমাদের মাথায় দা দিয়ে মারাত্মক জখম করে। এ ঘটনায় গোলাপগঞ্জ মডেল থানায় তার স্ত্রী জেবিনা বেগম একটি অভিযোগ দাখিল করেছেন বলেও জানান তিনি।

গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার মন্তব্য

আলোচিত