বুধবার, ২০ নভেম্বর ২০১৯ ইং

সিলেটটুডে ডেস্ক

১৫ আগস্ট, ২০১৯ ০০:০০

পরিকল্পনামন্ত্রীকে সংবর্ধনা দেবে সুনামগঞ্জ প্রেসক্লাব

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানকে সংবর্ধনা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে সুনামগঞ্জ প্রেসক্লাব।

বুধবার (১৪ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টায় পুরাতন শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে সুনামগঞ্জ প্রেসক্লাবের এক জরুরি সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। সভায় সভাপতিত্ব করেন সাপ্তাহিক সুনামগঞ্জ সংবাদের সম্পাদক দেওয়ান ইমদাদ রেজা চৌধুরী।

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লতিফুর রহমান রাজুর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নানকে শিগগিরই সংবর্ধনা প্রদানের সিদ্ধান্ত হয়। সভায় সক্রিয় সাংবাদিকদের নিয়ে সুনামগঞ্জ প্রেসক্লাবকে আরও গতিশীল করার সিদ্ধান্ত হয়।

সভায় বক্তব্য দেন দৈনিক সুনামগঞ্জের খবরের সম্পাদক ও প্রকাশক, এবং সমকাল ও এটিএন বাংলার জেলা প্রতিনিধি পঙ্কজ দে, আরটিভির স্টাফ রিপোর্টার ও দৈনিক আজকের সুনামগঞ্জের সম্পাদক আবেদ মাহমুদ চৌধুরী, প্রথম আলো প্রতিনিধি খলিল রহমান, দৈনিক মানব জমিন ও চ্যানেল আই প্রতিনিধি একে এম মহিম, কালের কণ্ঠ ও একাত্তর টিভির প্রতিনিধি শামস শামীম, দৈনিক আমাদের সময় প্রতিনিধি বিন্দু তালুকদার, জনকণ্ঠ ও মাছরাঙ্গা প্রতিনিধি এমরানুল হক চৌধুরী, ইনকিলাব প্রতিনিধি হাসান চৌধুরী, ভোরের কাগজ ও ইন্ডিপেনডেন্ট প্রতিনিধি জাকির হোসেন, দৈনিক সিলেট বাণী প্রতিনিধি মাসুক মিয়া, এনটিভি প্রতিনিধি দেওয়ান গিয়াস চৌধুরী, চ্যানেল টুয়েন্টিফোর প্রতিনিধি এ আর জুয়েল, দৈনিক সুনামগঞ্জের খবরের যুগ্ম বার্তা সম্পাদক আকরাম উদ্দিন, ডিবিসি প্রতিনিধি মো. আমিনুল ইসলাম, এশিয়ান টিভির প্রতিনিধি রাজন মাহবুব, বাংলানিউজ প্রতিনিধি আশিকুর রহমান পীর, সাংবাদিক আল আমিন, জাহাঙ্গীর আলম, শাহরিয়ার সুমন প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত