মাধবপুর প্রতিনিধি

১৫ আগস্ট, ২০১৯ ২৩:০০

মাধবপুরে জাতীয় শোক দিবস পালিত

মাধবপুর উপজেলায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী  পালিত হয়েছে।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) সকালে মাধবপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে শোক  র‌্যালি ও মৌন মিছিলের আয়োজন করা হয় এতে সকল শ্রেণী পেশার লোক অংশ গ্রহণ করেন।

উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসনূভা নাশতারানের সভাপতিত্বে এক আলোচনা সভা ও বঙ্গবন্ধু চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের  মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

আলোচনা সভায়  বক্তব্য রাখেন, বেসরকারি বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রীর সহকারী একান্ত সচিব মোছাব্বির হোসেন বেলাল, উপজেলা আওয়ামী লীগ সাবেক সেক্রেটারি সুকোমল রায়, অফিসার ইনচার্জ কে এম আজমিরুজ্জামান, যুবলীগ সভাপতি ফারুক পাঠান, প্রেসক্লাব সেক্রেটারি সাব্বির হাসান প্রমুখ।

উপজেলা শহীদ মিনার প্রাঙ্গণে পৌর আওয়ামী লীগের উদ্যোগে কাঙ্গালি ভোজের আয়োজন করা হয়।  সুরমা, শাহেনা, সুরমা উত্তর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

চৌমুহনী খূর্শেদ হাই স্কুল এন্ড কলেজে অধ্যক্ষ মোহন মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত শোক সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বেসরকারি বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রীর সহকারী একান্ত সচিব মোছাব্বির হোসেন বেলাল।

শাহজাহানপুর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে তেলিয়াপাড়া বাজার কমিটির উদ্যোগে চেয়ারম্যান তৌফিকুল হোসেন চৌধুরীর সভাপতিত্বে ও সেক্রেটারি শেখ মোহাম্মদ দুলাল মিয়ার সঞ্চালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এদিকে মাধবপুর পূজা উদযাপন পরিষদের আয়োজনে মাধবপুর কালি মন্দিরে , তেলিয়াপাড়া মহা চৈতন্য মঠ ও তেলিয়াপাড়া মদন মোহন আখড়ায় বিশেষ প্রার্থনার আয়োজন করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত