বানিয়াচং প্রতিনিধি

১৭ আগস্ট, ২০১৯ ২০:১০

বানিয়াচংয়ে ডট নেট ইন্টারনেট সার্ভিসের ১ বছর পূর্তি

‘আপনার জীবনে গতি আনুন’ এই শ্লোগান নিয়ে বানিয়াচংয়ের প্রথম ব্রডব্যান্ড ইন্টারনেট সেবাদানকারী প্রতিষ্ঠান ‘ডট নেট ইন্টারনেট’এর ১ বছর পূর্তি ও ঈদ পুণর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৭ আগস্ট) সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত দারুণ নাশাত অডিটোরিয়ামে এই ১ বছর পূর্তি ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ডট নেট ইন্টারনেট ডাইরেক্টর বোর্ড এর সদস্য শেখ হামিদুর রশিদ জিলুর পরিচালনায় অনুষ্ঠানে ডট নেট ইন্টারনেটের সেবা নিয়ে মতপ্রকাশ করেন উপস্থিত গ্রাহক ও অতিথিরা।

ডট নেট ইন্টারনেট এর ১ বছর পূর্তি ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে বক্তব্য দেন ডাইরেক্টর এনাম হোসেন জামাদার, আবদুল হালিম নোমানি আল-আযহারি, মুখলিছুর রহমান, মো. হামিদুর রহমান চৌধুরী, মো. সৈকত আহমেদ, রিপন খান, সঞ্জয় দেব, এহিয়া মিয়া, মো.ছবিল মিয়া ও রাসেল মিয়া।

অনুষ্ঠানে সেরা সংযোগদাতা হিসেবে হুমায়ুন ঠাকুরকে সম্মাননা প্রদান করা হয়। সেরা বিলম্যান হিসেবে রবিন আচার্য ও সেরা টেকনিশিয়ান মনির মিয়াকে আনুষ্ঠানিকভাবে সম্মাননা প্রদান করেন ডট নেট ইন্টারনেট ডাইরেক্টর বোর্ডের সদস্যরা। একপর্যায়ে ডাইরেক্টারদের কে সম্মাননা ক্রেস্ট তুলে দেন অনুষ্ঠানে আসা অতিথিবৃন্দ।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন গ্রাহক ফরহাদ আহমেদ জুটন, সাজ্জাদুর রহমান নিলু, মোহাম্মদ শানু, কামরুল হোসেন, শাহ আহমেদ, উবায়দুর রহমান, নুরুল খোদা আবজল। বক্তারা ডট নেট ইন্টারনেট সার্ভিসের ভূয়সী প্রশংসা করেন। পাশাপাশি আগামীতে আরো ভালো সেবা দিতে কর্তৃপক্ষের কাছে জোর দাবি জানান তারা।

ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গ্রাহক মতিউর রহমান, সাংবাদিক ফোরামের সেক্রেটারি রায়হান উদ্দিন সুমন, বিআরবি কেবলস এর কর্মকর্তা মাহমুদুল আলম মাহমুদ, গ্রাহক হাজী আবু জাফর, আব্দুর রহিম ও ডট নেট ইন্টারনেটের বিপুল সংখ্যক গ্রাহক ছাড়াও নানা শ্রেণি পেশার লোকজন। মোনাজাত ও মধ্যাহ্নভোজের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

আপনার মন্তব্য

আলোচিত