ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি

১৯ আগস্ট, ২০১৯ ১৯:০৭

ফেঞ্চুগঞ্জে অসচ্ছল ও পঙ্গু মানুষদের সহায়তায় প্রদান

ফেঞ্চুগঞ্জ উপজেলার হতদরিদ্র ও চলাচলে অক্ষমদের জন্য সেলাই মেশিন ও হুইল চেয়ার বিতরণ করলো সামাজিক কল্যাণমূলক সংগঠন ‘হেল্প ফর ফেঞ্চুগঞ্জ ইউএসএ’। উপজেলার দরিদ্র ১৫জন মহিলাকে সেলাই মেশিন ও চলাচলে অক্ষম ৫ জন কে হুইল চেয়ার প্রদান করা হয়। এছাড়াও সদ্য প্রয়াত ফটো সাংবাদিক কামাল হোসেন বাঙ্গালীর পরিবারকে ২৫ হাজার টাকা আর্থিক সাহায্য দেওয়া হয়।  

সোমবার (১৯ আগস্ট) দুপুরে ফেঞ্চুগঞ্জ উপজেলা হল রুমে এসব বিতরণ করেন সামাজিক কল্যাণমূলক সংগঠন ‘হেল্প ফর ফেঞ্চুগঞ্জ ইউএসএ’ এর সদস্যরা। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেঞ্চুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. জসীম উদ্দিন।

তিনি বলেন, ফেঞ্চুগঞ্জের প্রবাসীরা মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছেন। প্রবাসীরা মানব সেবায় যে অবদান রেখে যাচ্ছেন তা অব্যাহত থাকুক।  এক সময় সবাই সচ্ছল হবে, কেটে যাবে অসচ্ছলতা। সুখী হবে প্রতিটি পরিবার, সমৃদ্ধশালী হবে দেশ।

তিনি আরো বলেন, সম্পদশালীদের সম্পদে সম্পদহীনদের হক রয়েছে। তা যদি সঠিক ভাবে বণ্টন হয় তবে আর বেশি দিন এমন অবস্থা থাকবে না।

হেল্প ফর ফেঞ্চুগঞ্জের সদস্য রেহানুজ্জামান রেহানের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন মো.  টিপু সুলতান

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা ইয়াসমিন, সাবেক শিক্ষক ফয়জুল ইসলাম মানিক, হেল্প ফর ফেঞ্চুগঞ্জ  রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিত্ব জাহিদ ইকবাল সুনাম, মাইজগাও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মইন উদ্দিন, ফেঞ্চুগঞ্জ   শিক্ষক মুহিবুর রহমান, ফেঞ্চুগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন ইসকা, সহসম্পাদক তাজুল ইসলাম বাবুল, দপ্তর সম্পাদক মামুনুর রশীদ, ফেঞ্চুগঞ্জ প্রেসক্লাবের সদস্য শহীদ আহমেদ চৌধুরী জুলহান, আর. কে দাস চয়ন, ফরিদ উদ্দিন, রুমেল আলী।

আপনার মন্তব্য

আলোচিত