নিজস্ব প্রতিবেদক

২১ আগস্ট, ২০১৯ ১৫:২৩

কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় আহত স্বামীর মৃত্যু, স্ত্রীর অবস্থা আশঙ্কাজনক

মৌলভীবাজারের কুলাউড়ায় মঙ্গলবার (২০ আগস্ট) রাত ১০ টার দিকে ট্রাকের সাথে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে সন্তানসহ গুরুতর আহত হন এক দম্পতি। গুরুতর আহত অবস্থায় মো. নাসির উদ্দিন (৫০) কে সিলেট ওসমানী হাসপাতালে নিয়ে যাওয়ার পথে রাত সাড়ে ১২টার দিকে তার মৃত্যু হয়।

এদিকে দুর্ঘটনায় আহত নাসিরের স্ত্রী রেহানা পারভীন (৪০) অবস্থা এখনো আশঙ্কাজনক ও তবে তাঁদের সন্তান ঐশী শঙ্কামুক্ত বলে তার পরিবার সূত্রে জানা গেছে।

নাসিরের মৃত্যুর বিষয়টি সিলেটটুডে টোয়েন্টি ফোরকে নিশ্চিত করেন জিস্কা ফার্মার এরিয়া ম্যানেজার ও নিহতের প্রতিবেশী মো. মহসিন বলেন। তিনি জানান, নাসিরকে সিলেট ওসমানী হাসপাতালে নিয়ে যাওয়ার পথে রাত সাড়ে ১২টার দিকে তার মৃত্যু হয়। বুধবার সকাল সাড়ে ১০ টা পর্যন্ত নাসিরের স্ত্রীর অবস্থাও আশঙ্কাজনক ও তাঁদের সন্তান ঐশী শঙ্কামুক্ত বলেও জানিয়েছেন তিনি।

নিহত নাসির হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার বাসিন্দা এবং ঔষধ কোম্পানি ইউরো ফার্মার কুলাউড়া উপজেলার মার্কেটিং ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করতেন।

প্রসঙ্গত, মঙ্গলবার (২০ আগস্ট) রাত ১০ টার দিকে মৌলভীবাজারের কুলাউড়ার  নবীন চন্দ্র মডেল স্কুলের সামনে ট্রাকের সাথে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে নিহত নাসির তার স্ত্রী ও সন্তান সহ আহত হন। খবর পেয়ে কুলাউড়া ফায়ার সার্ভিসের একটি দল আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। এদিকে পুলিশ ট্রাক ও সিএনজি অটোরিকশাটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

আপনার মন্তব্য

আলোচিত