বাহুবল প্রতিনিধি

২১ আগস্ট, ২০১৯ ১৯:৪৩

বাহুবলে চা শ্রমিকদের সাপ্তাহিক বিলের ১১ লক্ষাধিক টাকা ছিনতাই

হবিগঞ্জের বাহুবলে চা-বাগান শ্রমিকদের সাপ্তাহিক বিলের ১১ লক্ষাধিক টাকা ছিনতাই করে নিয়েছে একদল দুর্বৃত্ত। তাৎক্ষনিক অভিযান চালিয়ে ৬ লক্ষ ৮০ হাজার টাকা উদ্ধার করেছে থানা পুলিশ ।

বুধবার (২১ আগস্ট) বেলা ১টার দিকে পূবালী ব্যাংক পুটিজুরী শাখা থেকে টাকা নিয়ে বৃন্দাবন চা-বাগানে যাবার পথে মন্ডলকাপন নামকস্থানে এ ঘটনাটি ঘটে।

ভুক্তভোগী সূত্রে জানা যায়, বৃন্দাবন চা-বাগান শ্রমিকদের সাপ্তাহিক বিলের ১১ লক্ষ ৮০ হাজার টাকা পূবালী ব্যাংক পুটিজুরী শাখা থেকে উঠিয়ে চা-বাগানের কেরানী খুর্শেদ মিয়া ও গুদামবাবু মোশাহিদ মিয়া গাড়ী নিয়ে রওয়ানা হন। বাগানে যাওয়ার পথে মন্ডলকাপন গ্রামের রাস্তায় যাওয়ার পরপরই উৎ পেতে থাকা মন্ডলকাপন গ্রামের রুসন মিয়ার ছেলে হারিক মিয়া (৩০) ও একই গ্রামের রাজা মিয়ার ছেলে জুয়েল মিয়া (২৮) তাদের পথরোধ করেন। এসময় লম্বা দা দিয়ে গলা কেটে ফেলার ভয় দেখিয়ে তাদের সাথে থাকা ১১ লক্ষ ৮০ হাজার টাকা ছিনতাই করে নিয়ে যায়। খবর পেয়ে বাহুবল মডেল থানা পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে অভিযুক্ত ছিনতাইকারীদের বাড়ি থেকে ছিনতাইকৃত কিছু টাকা উদ্ধার করে।

বৃন্দাবন চা বাগানের ম্যানেজার নাসির উদ্দিন টাকা ছিনতাইয়ের ঘটনার বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, বাগানের শ্রমিকদের সাপ্তাহিক বিল দেয়ার দিন ছিল তাই টাকাগুলো ব্যাংক তুলে বাগানে নেওয়া হচ্ছিল।

বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, তাৎক্ষনিক অভিযান চালিয়ে ৬ লক্ষ ৮০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। বাকি টাকা উদ্ধার ও ছিনতাইকারীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। বাগান কর্তৃপক্ষ মামলা দায়ের প্রস্তুতি নিচ্ছেন।

আপনার মন্তব্য

আলোচিত