বড়লেখা প্রতিনিধি

২২ আগস্ট, ২০১৯ ২০:০০

বড়লেখায় ভেজালবিরোধী অভিযান অব্যাহত থাকবে

মৌলভীবাজারের বড়লেখায় ভেজাল বিরোধী সাঁড়াশি অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শামীম আল ইমরান। তিনি বৃহস্পতিবার উপজেলা প্রশাসনের মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদ।

নির্বাহী কর্মকর্তা বলেন, ‘কতিপয় অসাধু ব্যবসায়ী নিয়ম-নীতির তোয়াক্কা না করে বড়লেখায় নানা প্রকার ভেজাল দ্রব্য সামগ্রীর কারখানা খুলে মানুষের সাথে প্রতারণা চালিয়ে যাচ্ছে। তাদের উৎপাদিত পণ্য জনস্বাস্থ্যের জন্য মারাত্মক ক্ষতিকর। পুলিশের বিশেষ অভিযানে এরকম দুইটি নকল খাদ্যদ্রব্য তৈরীর কারখানার সন্ধান পাওয়া যায়। এগুলোকে ভ্রাম্যমান আদালত চালিয়ে ব্যবসায়ী ও মালিকের বিরুদ্ধে ভোক্তা অধিকার আইনে কারাদন্ড ও অর্থদন্ড দেয়া হয়েছে।

এছাড়াও উপজেলার সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতির উন্নয়নে উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন নিয়মিত কার্যক্রমের পাশাপাশি এই ধরণের বিশেষ বিশেষ অভিযান চালাবে।

বড়লেখা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. উবায়েদ উল্লাহ খানের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় অন্যদের মাঝে বক্তব্য রাখেন বড়লেখা উপজেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহ-সভাপতি ডা. প্রণয় কুমার দে, সাধারণ সম্পাদক আনোয়ার উদ্দিন, বড়লেখা উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান তাজ উদ্দিন, নারী ভাইস চেয়ারম্যান রাহেনা বেগম হাসনা, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়াছিনুল হক, বড়লেখা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শারমিন আক্তার, ইউপি চেয়ারম্যান কমর উদ্দিন, নছিব আলী, আজির উদ্দিন, ময়নুল হক, সেলিম আহমদ খান, বড়লেখা উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হাওলাদার আজিজুল ইসলাম, বড়লেখা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. রফিজ মিঞা প্রমুখ। 

আপনার মন্তব্য

আলোচিত