সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯ ইং

বিশ্বনাথ প্রতিনিধি

২২ আগস্ট, ২০১৯ ২১:৩৬

বিশ্বনাথে মদরিছ আলী ফাউন্ডেশনের দ্বি-বার্ষিক সম্মেলন

‘আর্ত-মানবতার সেবাই আমাদের মূল লক্ষ্য’ এ স্লোগানকে ধারণ করে সিলেটের বিশ্বনাথে ‘হাজী মদরিছ আলী ফাউন্ডেশনের’ দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন করা হয়েছে। সেইসাথে ২০২০ সালের বার্ষিক কর্মপরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২২ আগস্ট) রাতে ফাউন্ডেশনের অস্থায়ী কার্যালয়ে দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে আনুষ্ঠানিকভাবে পুনরায় আজির মিয়াকে চেয়ারম্যান ও সাংবাদিক জাহাঙ্গীর আলম খায়েরকে মহা-সচিব করে ফাউন্ডেশনের ২০১৯-২০২১ অর্থবছরের ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

সম্মেলনে সভাপতির বক্তব্যে মরহুম হাজি মদরিছ আলী ফাউন্ডেশনের চেয়ারম্যান আজির মিয়া বলেন, মরহুম হাজি মদরিছ আলী ফাউন্ডেশন দীর্ঘদিন যাবত বিশ্বনাথ উপজেলার আর্ত মানবতার সেবায় নিয়োজিত রয়েছে। নতুন কমিটির মাধ্যমে উপজেলার প্রতিটি এলাকার সুবিধা বঞ্চিত মানুষের পাশে থেকে কাজ করে যাবো।

এরআগে সম্মেলনের শুরুতেই ফাউন্ডেশনের পক্ষে মূল বক্তব্য ও বিগত বছরের কার্যাবলী ও হিসাব নিকাশ উপস্থাপন করেন ফাউন্ডেশনের মহা-সচিব জাহাঙ্গীর আলম খায়ের।

ফাউন্ডেশনের সদস্য সাংবাদিক নবীন সোহেলের সঞ্চালনায় প্রথম অধিবেশনের সভায় বক্তব্য দেন যুগ্ম সচিব কামাল মুন্না, সদস্য সাংবাদিক রোহেল উদ্দিন, ব্যাংকার এমরান হোসেন, শিপন দাস, মামুন আহমদ, কাওছার আহমদ, আমিনুল হক, শ্রী রানু মালাকার, আশরাফ উদ্দিন রুবেল, ফাউন্ডেশনের ইউনিয়ন সাংগঠনিক সম্পাদক ইউসুফ আলী, আব্দুর রুপ, সাংবাদিক আখতার আহমদ শাহেদ, বদরুল ইসলাম মহসিন, সংগঠক সাদ্দাম হোসেন জুনেদ।

ফাউন্ডেশনের অন্যান্য সদস্যরা হলেন, যুগ্ম-সচিব সাংবাদিক কামাল মুন্না, সদস্য রোহেল উদ্দিন, নবীন সোহেল, ব্যাংকার এমরান হোসেন, শিপন দাস, মামুন আহমদ, কাওছার আহমদ, আমিনুল হক, শ্রী রানু মালাকার, আশরাফ উদ্দিন রুবেল, ফাউন্ডেশনের ইউনিয়ন সাংগঠনিক ইউসুফ আলী, আব্দুর রুপ, বদরুল ইসলাম মহসিন, আখতার আহমদ শাহেদ, সাদ্দাম হোসেন জুনেদ।

আপনার মন্তব্য

আলোচিত