সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯ ইং

গোলাপগঞ্জ প্রতিনিধি

২৩ আগস্ট, ২০১৯ ২৩:৩১

গোলাপগঞ্জে বিভিন্ন আয়োজনে জন্মাষ্টমী পালন

সিলেটের গোলাপগঞ্জে ধর্মীয় ভাবগাম্ভীর্য ও বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে পালিত হলো শ্রীকৃষ্ণের ৫২৪৫তম জন্মতিথি জন্মাষ্টমী। শুক্রবার (২৩আগস্ট) সকাল ১০ টায় ঢাকাদক্ষিণে শ্রীচৈতন্য গৌরাঙ্গ মহাপ্রভূর মন্দির প্রাঙ্গণে শ্রীকৃষ্ণ ও শ্রীচৈতন্য বিগ্রহে মাল্যদান ও পূজার্চনার মধ্য দিয়ে কর্মসূচির সূচনা হয়।

সকাল ১১ টা থেকে দুপুর ১২টা পর্যন্ত গীতা পাঠ করেন শ্রীযুক্ত বিশ্বজিৎ রায় এবং শ্রীযুক্ত বিজিত কৃষ্ণ গোস্বামী। এরপর শুরু হয় আলোচনা অনুষ্ঠান।

আলোচনা সভায় বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্রীযুক্ত নীরেন্দ্র কুমার দেবনাথের সভাপতিত্বে ও গোলাপগঞ্জ পূজা পরিষদের সাংস্কৃতিক সম্পাদক মিন্টু দেবের পরিচালনায় বক্তব্য রাখেন গোলাপগঞ্জ পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক প্রভাষক রজত কান্তি দাশ, হিন্দু বৌদ্ব খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি কাজল কান্তি দাস, সাধারণ সম্পাদক লিপ্টন রঞ্জন রায় তালুকদার, ছাত্র যুব ঐক্য পরিষদের সভাপতি অমল কান্তি দাস, সম্পাদক অধির রাম বিস্বাস।

সভায় পূজা উদযাপন কমিটির বিভিন্ন ইউনিয়নের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন পীযুষ দেব, সুব্রত কুমার দাস, বিপ্লব দাস,জগদীশ দাস, সুরজিত দাস, লিমন দাস, অনন্ত দেব, পরিতোষ দাস, রিপন দাস, অলক দেব, বিন্ত দেব প্রমুখ।

বিকেল আড়াই টায় শ্রীচৈতন্য গৌরাঙ্গ মহাপ্রভূর মন্দির প্রাঙ্গণ থেকে বিভিন্ন ফেস্টুন ও নানা সাজে সজ্জিত বক্তদের নিয়ে বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

আপনার মন্তব্য

আলোচিত