বিয়ানীবাজার প্রতিনিধি

২৪ আগস্ট, ২০১৯ ২২:৫৬

বিয়ানীবাজারে নাহিদের ‘গণসাক্ষাত’

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি বলেছেন, আওয়ামী লীগ সরকার কথায় এবং কাজে বিশ্বাসী। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের অগ্রগতিই প্রমাণ করছে উন্নয়ন বান্ধব আওয়ামী লীগ সরকার দেশকে কতটুকু এগিয়ে নিয়ে যাচ্ছেন। আমরা চাই সুস্থ রাজনীতি করে দেশপ্রেমের মাধ্যমে জনগনের কল্যাণে কাজ করতে।

শনিবার (২৪ আগস্ট) সকাল ৯টায় উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত সর্বস্তরের বিয়ানীবাজারবাসীর সাথে গণসাক্ষাতকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শনিবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত বিয়ানীবাজারবাসীর সাথে গণসাক্ষাতকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আপনারা আমাকে যে ভালোবাসা দেখিয়েছেন এজন্য সবার প্রতি অকৃত্রিম শ্রদ্ধা ও ভালোবাসা জ্ঞাপন করছি। এসময় তিনি দেশের সার্বিক উন্নয়ন অগ্রযাত্রায় বিশ্ব বাঙ্গালীর নেত্রী শেখ হাসিনাকে তার অবস্থানে আরো শক্তিশালী রাখতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাওয়ার আহবান জানান।

বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাছিব মনিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার পৌরসভার মেয়র মোঃ আব্দুস শুকুর,উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন, সহ দপ্তর সম্পাদক দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল, সদস্য আব্দুল খালিক প্রমুখ। গণসাক্ষাৎ অনুষ্ঠানে মুক্তিযোদ্ধা, শিক্ষক ও সুশীল সমাজের ব্যক্তিবর্গ, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দসহ উপজেলার সর্বস্তরের জনগণ অংশ নেন।

আপনার মন্তব্য

আলোচিত