দিরাই প্রতিনিধি

০৪ সেপ্টেম্বর, ২০১৯ ১৮:০৫

দিরাইয়ে নারীকে উত্ত্যক্তের ঘটনায় আটক ১

সুনামগঞ্জের দিরাই উপজেলার কুলঞ্জ ইউনিয়নের টংগর গ্রামের এক নারীকে উত্ত্যক্তের অভিযোগে একজনকে আটক করেছে পুলিশ। ওই নারীর বাবার দিরাই থানার লিখিত অভিযোগের প্রেক্ষিতে মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) রাতে অভিযুক্ত সানু মিয়া (৩০)কে আটক করা হয়।

অভিযোগে ওই নারীর বাবা উল্লেখ করেন, তার মেয়ে উপজেলার করিমপুর ইউনিয়নের মাটিয়াপুর গ্রামে মামার বাড়ি থেকে দিরাই কলেজে লেখাপড়া করতো। সে সময় থেকে ওই গ্রামের লাল মিয়ার ছেলে সানু মিয়া (৩০) তার মেয়েকে বিভিন্ন সময় উত্ত্যক্ত করতো। এ নিয়ে কয়েকবার গ্রাম্য সালিশ হয়েছে ।

ওই নারীর বাবা বলেন, গতবছর আমার মেয়েকে জগন্নাথপুর উপজেলার ভুরাখালী গ্রামে বিয়ে দিলেও সানু আমার মেয়ের পিছু ছাড়েনি। সে মানুষের কাছে বলে বেড়ায় কিভাবে এ মেয়ে স্বামীর সংসার করে তা আমি দেখে নেব। এসব বলে সে বিভিন্ন সময়ে নিজের মোবাইল থেকে এবং বিভিন্ন ফেইক আইডির মাধ্যমে আমার মেয়ের মার্জিত ছবিকে ইডিট করে পর্ণ ছবি বানিয়ে ফেসবুকে পোষ্ট দেয় এবং আমার মেয়ে সম্পর্কে খারাপ মন্তব্য করে। তার এ গর্হিত কাজের জন্য  বর্তমানে আমার মেয়ের সংসার ভাঙ্গার পথে। আমার মেয়ে মানসিক ভাবে ভেঙ্গে পড়েছে, মেয়েকে বাঁচাতে আমি আইনের আশ্রয় নিয়েছি।

এ ব্যাপারে দিরাই থানার এস আই দেবপ্রিয় পণ্ডিত অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযোগের ভিত্তিতে সানু মিয়াকে গত রাতে আটক করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত