বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯ ইং

বানিয়াচং প্রতিনিধি

০৫ সেপ্টেম্বর, ২০১৯ ১২:৫৬

অ্যাডভোকেট আব্দুল মজিদ খান ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন আজ

যুবসমাজকে মাদকের হাত থেকে রক্ষা করতে তথা তাদেরকে খেলায় মনোনিবেশ করানোর জন্য গতবারের ন্যায় এবারও বানিয়াচং উপজেলা ক্রীড়া সংস্থা আয়োজন করতে যাচ্ছে অ্যাডভোকেট আব্দুল মজিদ খান এমপি ফুটবল টুর্নামেন্ট ২০১৯ এর।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) বিকাল ৪টায় বানিয়াচং শেখ রাসেল মিনি স্টেডিয়ামে (এড়ালিয়া মাঠ) এই টুর্নামেন্টের শুভ উদ্বোধন হবে।

জমকালো আয়োজনের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন করবেন টুর্নামেন্টের প্রধান পৃষ্ঠপোষক জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আব্দুল মজিদ খান এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বানিয়াচং উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আমির হোসেন মাস্টার, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী, বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাশেদ মোবারক।

উদ্বোধনী খেলায় সভাপতিত্ব করবেন বানিয়াচং ক্রীড়া সংস্থার সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মামুন খন্দকার।

অ্যাডভোকেট আব্দুল মজিদ খান এমপি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী খেলায় মুখোমুখি হবে গতবারের চ্যাম্পিয়ন রোজেস এলিভেন বনাম কেবিএস (বি) স্পোর্টিং ক্লাব বানিয়াচং। এবারের টুর্নামেন্টে মোট ২৭টি টিম অংশগ্রহণ করেছে। এই ২৭টি টিমকে মোট ৮টি গ্রুপে ভাগ করা হয়েছে।

প্রথম ক- গ্রুপে থাকবে ৩টি টিম। খ- গ্রুপে ৩টি, গ- গ্রুপে ৩টা, ঘ- গ্রুপে ৪টা, ঙ- গ্রুপে ৪টি, চ-গ্রুপে ৪টি, ছ-গ্রুপে ৩টি ও জ-গ্রুপে রয়েছে ৩টি টিম।

এই টুর্নামেন্টকে কেন্দ্র করে সদর ৪টি ইউনিয়নের ক্রীড়া ব্যক্তিত্বদের নিয়ে মাঠে শৃঙ্খলা রক্ষার্থে উপকমিটি গঠন করেছেন আয়োজকরা।

উদ্বোধনী খেলাটি বানিয়াচংয়ের সকল ক্রীড়ামোদী ভাইদের উপস্থিত থেকে উপভোগ করার জন্য উদাত্ত আহবান জানিয়েছেন অ্যাডভোকেট আব্দুল মজিদ খান এমপি ফুটবল টুর্নামেন্টের আহবায়ক ক্রীড়া ব্যক্তিত্ব এনামুল মোহিত খান।

 

আপনার মন্তব্য

আলোচিত