শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯ ইং

বাহুবল প্রতিনিধি

০৬ সেপ্টেম্বর, ২০১৯ ১৬:৩১

বাহুবলে প্রবাসীর বাড়িতে ডাকাতি

হবিগঞ্জের বাহুবলে প্রবাসীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদল নগদ টাকা ও স্বর্ণালংকারসহ প্রায় ৩ লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

বৃহস্পতিবার দিবাগত রাত ২ টার দিকে উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের চিচিরকোট গ্রামের ডুবাই প্রবাসী সাইফুল ইসলামের বাড়িতে এ ঘটনা ঘটে।

ভোক্তভোগী পরিবার সূত্রে জানা যায়, প্রবাসে থাকা সাইফুল ইসলামের স্ত্রী সন্তানেরা প্রতিদিনের মতো বৃহস্পতিবার রাতে খাওয়া দাওয়া শেষ করে ঘুমিয়ে পড়েন। রাত আনুমানিক ২ টার দিকে ৭/৮ জনের একদল ডাকাত বসতঘরের গ্রীল কেটে দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে নগদ টাকা, স্বর্ণালংকার ও ঘরে থাকা মুল্যবান জিনিষপত্রসহ প্রায় ৩ লক্ষ টাকার মালামল লুট করে নিয়ে যায়। এসময় পরিবারের লোকজনেরা ডাকাতদের বাঁধা দিলে প্রবাসীর ছেলে নজরুল ইসলামসহ পরিবারের লোকজনদের হাত-পা বেঁধে মারধর করে আহত করে। আহতদের স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে।  

খবর পেয়ে শুক্রবার সকালে কামাইছড়া পুলিশ ফাঁড়ি ইনচার্জ এসআই মহরম হোসেন ও ভাদেশ্বর ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান বশির ঘটনাস্থল পরিদর্শন করেন।

ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান বশির বিষয়টি নিশ্চিত করে বলেন, এই ঘটনার আগে এলাকায় আরও কয়েকটি ডাকাতির ঘটনা ঘটেছে। উপজেলা আইনশৃঙ্খলা সভায় একাধিকবার এ নিয়ে আলোচনা করার পরও পুলিশ প্রশাসনের পক্ষ কোন রকম কার্যকরী পদক্ষেপ নেওয়া হচ্ছে না।

আপনার মন্তব্য

আলোচিত