শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯ ইং

হবিগঞ্জ প্রতিনিধি

০৭ সেপ্টেম্বর, ২০১৯ ২০:১১

হবিগঞ্জের লাখাইয়ে ৫ উন্নয়ন প্রকল্পের কাজ শুরু

হবিগঞ্জের লাখাই উপজেলায় ৮ কোটি ৯ লাখ টাকা ব্যয়ে ৫টি উন্নয়ন প্রকল্পের কাজ শুরু হয়েছে। এর মাঝে রয়েছে ৪টি শিক্ষা প্রতিষ্ঠানের ভবন এবং ১টি গ্রামীণ রাস্তা।

শনিবার (৭ সেপ্টেম্বর) দুপুর থেকে বিকাল পর্যন্ত হবিগঞ্জ-৩ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির আনুষ্ঠানিকভাবে এই উন্নয়ন প্রকল্পগুলোর ভিত্তি প্রস্তর স্থাপন করেন।

প্রকল্পগুলো বাস্তবায়ন করছে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) ও শিক্ষা প্রকৌশল অধিদপ্তর।

ভিত্তি প্রস্তর স্থাপন শেষে এমপি আবু জাহির মুসলিমা ইউসুফ সরকারি প্রাথমিক বিদ্যালয় ও কৃষ্ণপুর কমলাময়ী উচ্চ বিদ্যালয়ে পৃথক সুধী এবং শিক্ষার্থী সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন।

এ সময় লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মুশফিউল আলম আজাদ, ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মতিন মাস্টার, শাহ রেজা উদ্দিন আহমেদ দুলদুলসহ প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন।

এলজিইডি’র লাখাই উপজেলার ভারপ্রাপ্ত প্রকৌশলী ওবায়দুল বাশার জানান, প্রকল্পগুলোর মধ্যে রয়েছে- উপজেলার মানপুরে ৯০ লাখ টাকা ব্যয়ে মুসলিমা ইউসুফ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় তলা ভবন, লালচান্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ১ কোটি ৪০ লাখ টাকা ব্যয়ে ৩ তলা ভবন, ১ কোটি ৪২ লাখ টাকা ব্যয়ে ফুল বাড়িয়া মাদ্রাসা ভবন, ২ কোটি ৯৫ লাখ টাকা ব্যয়ে কৃষ্ণপুর কমলাময়ী উচ্চ বিদ্যালয় ও ১ কোটি ৪২ লাখ টাকা ব্যয়ে ফুলবাড়িয়া মাদ্রাসা থেকে ফুলবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পর্যন্ত রাস্তা।

সুধী সমাবেশে এমপি আবু জাহির বিএনপি সরকারের আমলে ব্যাপক দুর্নীতির সমালোচনা করে বলেন, আওয়ামী লীগ জনবান্ধব সরকার। এই সরকারের আমলে শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ, কৃষিসহ সকল ক্ষেত্রেই ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে। আমরা দুর্নীতিতে বিশ্বাসী না। এ সময় উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়তে সকল শ্রেণি-পেশার লোকজনকে আন্তরিক থাকার আহবান জানান তিনি।


আপনার মন্তব্য

আলোচিত