রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৯ ইং

দিরাই প্রতিনিধি

০৯ সেপ্টেম্বর, ২০১৯ ১৫:৩৯

দিরাইয়ে তিন দিনব্যাপী ফলদ বৃক্ষমেলার উদ্বোধন

সুনামগঞ্জের দিরাইয়ে তিন দিনব্যাপী ফলদ বৃক্ষ মেলা ও সিলেট অঞ্চলে শস্যের নিবিড়তা বৃদ্ধিকরণ প্রকল্পের আওতায় কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন করা হয়েছে।

সোমবার (৯ সেপ্টেম্বর) সকাল ১১টায় উপজেলা প্রশাসন প্রাঙ্গণে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে ও উপজেলা প্রশাসনের সহযোগিতায় তিন দিনব্যাপী ফলদ বৃক্ষ ও কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন করা হয়।

মেলার উদ্বোধন উপলক্ষে উপজেলা পরিষদ চত্বর থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে পৌর শহরে প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে উপজেলা গণমিলনায়তনে হলে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা কৃষি কর্মকর্তা আবু মোহাম্মদ মনিরুজ্জামানের সভাপতিত্বে ও কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মোহাম্মদ শাহীন আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শরিফুল ইসলাম।

বিশেষ অতিথির বক্তব্য উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রদীপ রায়, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহন চৌধুরী, ইউপি চেয়ারম্যান শিবলী আহমদ বেগ।

বক্তব্য রাখেন উপজেলা কৃষক লীগের আহবায়ক তাজুল ইসলাম, আওয়ামী লীগ নেতা পাখি চৌধুরী, দিরাই অনলাইন প্রেসক্লাব সভাপতি মুজাহিদুল ইসলাম সর্দার প্রমুখ।

মেলায় বিভিন্ন দপ্তরের ৮টি স্টল অংশগ্রহণ করে।

আপনার মন্তব্য

আলোচিত