জৈন্তাপুর প্রতিনিধি

০৯ সেপ্টেম্বর, ২০১৯ ১৭:৩৯

জৈন্তাপুরে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

প্রতিভাবান ফুটবলার খুঁজে বের করার লক্ষ্যে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় উদ্যোগে, দ্বিতীয় বারের মতো জৈন্তাপুর উপজেলায় শুরু হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব-১৭)।

সোমবার (৯ সেপ্টেম্বর) সকাল ১১টায় জৈন্তাপুর উপজেলার রাজবাড়ী ফুটবল মাঠে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব-১৭) আন্তঃ ইউনিয়ন পর্যায়ের খেলা উদ্বোধন করা হয়।

টুর্নামেন্টের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মৌরীন করিম। বাংলাদেশ ফুটবলের স্বর্ণালী দিন ফিরিয়ে আনতে এই টুর্নামেন্ট আয়োজন করা হয়েছে। আন্তঃ ইউনিয়ন পর্যায়ের অনূর্ধ্ব-১৭ খেলোয়াড়রা খেলায় অংশ নেবে। উপজেলা পর্যায়ের প্রতিযোগিতায় অংশগ্রহণকারী সেরা খেলোয়াড়দের নিয়ে গঠিত উপজেলা দল জেলা পর্যায়ে, জেলার দল বিভাগ পর্যায়ে বিভাগীয় দল জাতীয় পর্যায়ে অংশ নেবে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-১৯ অনূর্ধ্ব-১৭ খেলায় উপজেলার ৬টি ইউনিয়নের বাছাইকৃত খোলায়াড়দের নিয়ে ৬টি দলে বিভক্ত করে সুরমা, সারী ও পদ্মা গ্রুপে শুরু হয়। উদ্বোধনী খেলায় নির্ধারিত সময়ে ফতেপুর ইউনিয়ন দল ও দরবস্ত ইউনিয়ন দুই গোলে ড্র করলে পরে ট্রাইবেকারে ফতেপুর এক গোলে জয়লাভ করে।

উপজেলা পর্যায়ে অনূর্ধ্ব-১৭ খেলাটি আগামী ১১ সেপ্টেম্বর বুধবার বিকাল ৩টায় রাজবাড়ী মাঠে যমুনা ও কুশিয়ারা মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বশির উদ্দিন, মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার আনোয়ার হোসেন, জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শ্যামল বণিক, জৈন্তাপুর প্রেসক্লাবের সভাপতি উপাধ্যক্ষ শাহেদ আহমদ, জৈন্তাপুর ইউপি চেয়ারম্যান এখলাছুর রহমান, চারিকাটা ইউপি চেয়ারম্যান শাহ আলম চৌধুরী তোফায়ে, দরবস্ত ইউপি চেয়ারম্যান বাহারুল আলম বাহার, জৈন্তাপুর উপজেলা যুবলীগের আহবায়ক আনোয়ার হোসেন।


আপনার মন্তব্য

আলোচিত