বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯ ইং

গোলাপগঞ্জ প্রতিনিধি

০৯ সেপ্টেম্বর, ২০১৯ ২১:৫৬

গোলাপগঞ্জে বঙ্গবন্ধু গোল্ডকাপের চ্যাম্পিয়ন ঢাকা দক্ষিণ

গোলাপগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (বালক) অনূর্ধ্ব-১৭’র ফাইনাল সম্পন্ন হয়েছে। ফাইনাল খেলায় উত্তর বাদেপাশা ইউনিয়ন একাদশকে ১-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে ঢাকা দক্ষিণ ইউনিয়ন ফুটবল একাদশ।

সোমবার (৯ সেপ্টেম্বর) বিকালে গোলাপগঞ্জ এমসি একাডেমি মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) শারমিন সুলতানা।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ফুটবল বাঙালির প্রাণের খেলা। মাটি ও মানুষের সাথে এ খেলার সম্পর্ক অত্যন্ত নিবিড় ও অবিচ্ছেদ্য। ফুটবলে আমাদের সোনালি অতীত রয়েছে। আমরা আমাদের হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে চাই। আর এ লক্ষ্যে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল অনূর্ধ্ব ১৭ টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। এ থেকে উপজেলা পর্যায়ে ভালো ভালো খেলোয়াড় বেরিয়ে আসবে।

উপজেলা নির্বাহী অফিসার মামুনুর রহমানের সভাপতিত্বে ও ফাজিলপুর-২ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছালেহ আহমদের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌর মেয়র আমিনুল ইসলাম রাবেল, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক রফিক আহমদ, উপজেলা ভাইস চেয়ারম্যান মনসুর আহমদ, মহিলা ভাইস চেয়ারম্যান নাজিরা বেগম শিলা, জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য সৈয়দ মিসবাহ উদ্দিন।

এ সময় উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ মডেল থানার ওসি মিজানুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা অভিজিৎ কুমার পাল, উপজেলা সমাজসেবা অফিসার জামাল মিয়া, উপজেলা সমবায় কর্মকর্তা নুরুল হক, ঢাকা দক্ষিণ ইউনিয়ন চেয়ারম্যান এসএম আব্দুর রহিম, বাদেপাশা ইউনিয়ন চেয়ারম্যান মুস্তাক আহমদ, ঢাকাদক্ষিণ বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ রেজাউল আমিন, উপজেলা ক্রীড়া সংস্থার ম্যানেজার ইয়াজদান চৌধুরী, ইউপি সদস্য সেলিম আহমদ, আব্দুল করিম কাসিমী প্রমুখ।

ফাইনাল খেলায় প্রথামার্ধের শুরুতেই আল আমিনের গোলে এগিয়ে যায় ঢাকা দক্ষিণ ইউনিয়ন একাদশ।

টুর্নামেন্ট সেরা হয়েছেন ঢাকা দক্ষিণ ইউনিয়ন দলের খেলোয়াড় পাপ্পু আহমদ এবং সেরা গোলদাতা হয়েছেন একই দলের রাজু আহমদ।

আপনার মন্তব্য

আলোচিত