বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯ ইং

নিজস্ব প্রতিবেদক

০৯ সেপ্টেম্বর, ২০১৯ ২২:৩২

ড্রাইভিং লাইসেন্স ইস্যু সহজলভ্য করতে এসএমপির কর্মশালা

সিলেটে গাড়ী চালকদের ড্রাইভিং লাইসেন্স ইস্যু সহজলভ্য করতে একটি কর্মশালার আয়োজন করেছে সিলেট মহানগর পুলিশের (এসএমপি) ট্রাফিক বিভাগ। সোমবার (৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত নগরীর চৌহাট্টা পয়েন্টে এ কর্মশালাটি অনুষ্ঠিত হয়।

এসএমপির কমিশনার গোলাম কিবরিয়ার পরিকল্পনায় এসএমপির ট্রাফিক বিভাগ এ কর্মশালার উদ্যোগ নেয় বলে সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) মো. জেদান আল মুসা স্বাক্ষরিত ও গণমাধ্যমে প্রেরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, কর্মশালায় পরিবহন সেক্টরের শৃঙ্খলা রক্ষা, সড়ক দুর্ঘটনা প্রতিরোধ, নিরাপদ সড়ক নিশ্চিতকরণ ও যাত্রীসেবার মান উন্নয়নের লক্ষ্যে জনসাধারণের ড্রাইভিং লাইসেন্স ইস্যু এবং যানবাহন চালনায় ড্রাইভিং লাইসেন্স সাথে রাখার জন্য প্রয়োজনীয় পরামর্শ প্রদান করা হয়।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, এ কর্মশালায় লাইসেন্স পেতে আগ্রহী ৮ জনকে ‘লার্নার লাইসেন্স’ প্রদান করা হয় এবং এসএমপির ট্রাফিক বিভাগের উদ্যোগে চৌহাট্টা পয়েন্টে সপ্তাহের প্রতি সোমবারে সকাল ৯টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত ড্রাইভিং লাইসেন্স সহজলভ্যকরণ কার্যক্রম অব্যাহত থাকবে।

কর্মশালায় উপস্থিত ছিলেন পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন) মো. বদিউল আমীন চৌধুরী, পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন) নিখিল জীবন চাকমা, সার্জেন্ট মো. নুরুল আফসার ভূঁইয়া, সার্জেন্ট নুরে আলম সিদ্দিকী, সার্জেন্ট চয়ন নাইডু। এছাড়াও বিআরটিএ সিলেট কার্যালয়ের প্রতিনিধিরাও উপস্থিত ছিলেন।


আপনার মন্তব্য

আলোচিত