রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৯ ইং

নিজস্ব প্রতিবেদক

১২ সেপ্টেম্বর, ২০১৯ ১৭:৪২

কারাগারে পিযুষকে চিকিৎসা প্রদানের নির্দেশ

অস্ত্র ও মাদক আইনে মামলা

প্রিজন ভ্যানে তোলার আগে আদালত চত্বরে পিযুষকান্তি দে। পাশে সেচ্ছাসেবক লীগ সভাপতি আফসর আজিজসহ দরীয় নেতাকর্মী।

তিন সহযোগিসহ সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি পিযুষকান্তি দে-কে কারাগারে প্রেরণ করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে সিলেট মহানগর হাকিম (এমএম-১) আদালতের বিচারক জিহাদুর রহমান পিযুষসহ ৪ জনকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

এসময় পিযুষের আইনজীবীরা তার চিকিৎসার আবেদন জানালে আদালত জেল সুপারের মাধ্যমে কারাগারে চিকিৎসার ব্যবস্থার নির্দেশ দেন।

পিযুষ কান্তি দে'র আইনজীবী প্রবাল চৌধুরী পূজন সিলেটটুডে টোয়েন্টিফোর ডটকমকে বলেন, বুধবার সন্ধ্যায় পিযুষসহ ৪জনকে আটক করে নেওয়া হয়। হেফাজতে থাকাকালীন অবস্থায় তারা অসুস্থ হয়ে পড়েছেন। তাই আমরা চিকিৎসার আবেদন জানালে আদালত জেল সুপারের মাধ্যমে চিকিৎসার নির্দেশ দেন।

বুধবার আটকের পর বৃহস্পতিবার সকালে পিযুষসহ ৪ জনের বিরুদ্ধে অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে কোতোয়ালি মডেল থানায় হস্তান্তর করে র‍্যাব। আটক অন্যরা হলেন- বাপ্পা পাল, মন্টি রায় ও রায়হান খান।

এরআগে বুধবার সন্ধ্যায় নগরীর মির্জাজাঙ্গাল এলাকায় পিযুষের আস্তানা ঘেরাও তাদের আটক করে র‍্যাব। এসময় তাদের কাছ থেকে একটি রিভলভার, রামদা এবং ৫ হাজার ৫৪০ পিস ইয়াবা উদ্ধার করা হয় বলে জানানো হয়।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মিয়া বলেন, পীযুষসহ ৪ জনের বিরুদ্ধে অস্ত্র আইনে দায়ের করা মামলায় দুই রাউন্ড গুলিসহ একটি রিভলভার ও তিনটি রামদা জব্দ দেখানো হয়েছে। এছাড়া তার কাছ থেকে ৫ হাজার ৫৪০ পিস ইয়াবা উদ্ধারের ঘটনায় মাদক আইনেও মামলা দায়ের করা হয়েছে।

ওসি বলেন, মামলায় তার সঙ্গে আটক তিন সহযোগীকেও গ্রেপ্তার দেখানো হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত