শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯ ইং

জৈন্তাপুর প্রতিনিধি

১২ সেপ্টেম্বর, ২০১৯ ২১:৪৪

জৈন্তাপুরে লাইসেন্সবিহীন চালক গ্রেপ্তার, অবৈধ টমটম আটক

সিলেট-তামাবিল মহাসড়কে পুলিশের অভিযানে চলাচলের অনিবন্ধিত ১টি সিএনজি চালিত টমটম গাড়ি আটক করেছে থানা পুলিশ। এঘটনায় চালককে কোর্টে চালান করা হয়েছে।

পুলিশ সূত্রে জানাযায়, সিলেট-তামাবিল মহাসড়কে সিএনজি সিলিন্ডার ব্যবহার করে দীর্ঘ দিন হতে টমটম গাড়ী চলাচল করছে। মহাসড়কে এসব গাড়ি চলাচলের কোন ধরনের ফিটনেস কিংবা নিবন্ধন নেই এমনকি চালকের নেই লাইসেন্সে।

পুলিশ জানায়, একটি চক্র সকল গাড়ীতে টোকন ব্যবহার করে পুলিশের নামে মাসিক ১হাজার থেকে ১৫শত টাকা চাঁদা আদায় করে যাচ্ছে।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকাল ১১টায় সিলেট তামাবিল মহাসড়কের দরবস্ত এলাকায় জৈন্তাপুর মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক'র নির্দেশে এস.আই প্রদীপ রায়ের নেতৃত্বে অভিযান পরিচালনা করে সিএনজি চালিত টমটম গাড়ী ও লাইসেন্স বিহীন চালককে আটক করা হয়। আটককৃত চালক উপজেলার দরবস্ত ইউনিয়নের মুটগুঞ্জা গ্রামের জিয়াউল হকের ছেলে জহির উদ্দিন উরফে জহিরুল (৩৮)।

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শ্যামল বনিক জানান, অপরিক্ষীত সিলিন্ডার বহন মানে বোমা বহন করা। থানা পুলিশ এসব বোমা বহনকারী প্রতিটি টমটম আটক করবে, তাতে কাউকে ছাড় দেওয়া হবে না। আমরা সিলেট-তামাবিল মহাসড়কে অভিযান চালিয়ে টোকনধারী বোমা বহনকারী ১টি টমটম ও ড্রাইভিং লাইসেন্সবিহীন চালক আটক করেছি। ২০১৮ সনের সড়ক পরিবহন আইনের ১১০(১) ধারায় চালককে আটক দেখিয়ে বৃহস্পতিবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত