দিরাই প্রতিনিধি

১৩ সেপ্টেম্বর, ২০১৯ ২২:২৭

খেলাধুলা যুব সমাজকে বিপথগামী হওয়া থেকে রক্ষা করে: সামসুল ইসলাম

খেলাধুলা যুব সমাজকে বিপথগামী হওয়া থেকে রক্ষা করে। মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ থেকে দূরে রাখে। যুব সমাজকে যদি ক্রীড়ার সঙ্গে সম্পৃক্ত করা যায়, তাহলে সহজেই দেশ থেকে সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূল করা যাবে।

শুক্রবার বিকেলে উপজেলার হাতিয়া মোকাম হাটি পুকুরে সামাজিক সংগঠন বস ক্লাব আয়োজিত সাঁতার প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠান প্রধান অতিথির বক্তব্যে সিলেট মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এডভোকেট শামসুল ইসলাম এ কথাগুলো বলেন।

তিনি আরও বলেন, যুব সমাজকে রক্ষা করতে হলে প্রতিটি এলাকায় খেলাধুলার আয়োজন করতে হবে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার ক্রীড়াঙ্গনের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। দেশের প্রতিটি উপজেলায় আওয়ামী লীগ সরকার মিনি স্টেডিয়াম তৈরীর প্রকল্প গ্রহণ করেছে। খেলাধুলা বিশেষ করে সাঁতার স্বাস্থ্য ও মন ভাল রাখতে বিশেষ ভূমিকা রাখে।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তব্য রাখেন ক্লাবের উপদেষ্টা আখলাক হুসেন, আব্দুল হাফিজ, সেলিম আহমেদ লিলু,খন্টাই মিয়া, হাজী আমিরুল ইসলাম, আরিফ উল্লাহ,কাজল মিয়া, ইউপি সদস্য সুহেল রানা, মহিম উদ্দিন, রহিম আলী, নওশাদ মিয়া, সামসুজ্জামান, আক্কাছ আলী, সাদিকুর রহমান,খেলু মিয়া, সমসু মিয়া, লেবাছ মিয়া,সুনাহর মিয়া, হারুন রশিদ, কমরুল সুবেল মিয়া,সারজান মিয়া, আমির উদ্দিন, কিবরিয়া, মিলাদ,  ইমাদ, আমিন, ইবরাহীম, সভাপতিত্ব করেন কামরুল হাসান মিটু। প্রতিযোগিতা পরিচালনা করেন নুর জালাল।

সাঁতার প্রতিযোগিতা ৫০ জন প্রতিযোগী অংশগ্রহণ করেন।

আপনার মন্তব্য

আলোচিত