নিজস্ব প্রতিবেদক

১৪ সেপ্টেম্বর, ২০১৯ ১৪:৪৭

সিলেটে মাজার জিয়ারতের মাধ্যমে সাদ এরশাদের নির্বাচনী কার্যক্রম শুরু

সিলেটে হযরত শাহজালাল (রহ.) ও শাহপরান (রহ.) মাজার জিয়ারতের মাধ্যমে নির্বাচনী কার্যক্রম শুরু করেছেন জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা ও দলের প্রয়াত চেয়ারম্যান হুসেইন মোহাম্মদ এরশাদের ছেলে সাদ এরশাদ।

শনিবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে তিনি হযরত শাহজালাল (রহ.) মাজার জিয়ারত করেন ও জোহরের নামাজ আদায় করেন। এরপর হযরত শাহপরান (রহ.) মাজার জিয়ারত করেন তিনি।

এ সময় তার সাথে জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মাজার জিয়ারত শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে সাদ এরশাদ সিলেটে দুই মাজার জিয়ারতের মাধ্যমে নির্বাচনী কার্যক্রম শুরু করার কথা জানান।

এ সময় কথা বলতে গিয়ে কান্নায় ভেঙ্গে পড়েন তিনি। সাদ বলেন, তার বাবাকে ছাড়া এই প্রথম সিলেট সফর করলেন তিনি।

জিয়ারত শেষে মরহুম পিতার আত্মার মাগফেরাত কামনায় দোয়া করেছেন বলে জানান তিনি।

তবে রংপুর-৩ আসনে নির্বাচনে তার ও দলের কার্যক্রম প্রসঙ্গে কোনো কথা বলতে রাজি হননি তিনি।

মাজার জিয়ারত শেষে সিলেট সার্কিট হাউসে জাতীয় পার্টির নেতাকর্মীদের সাথে সাক্ষাৎ করবেন সাদ।

এর আগে সাদ এরশাদের সিলেট আগমন উপলক্ষে জেলা জাতীয় পার্টির ব্যাপক প্রস্তুতি গ্রহণ করার কথা জানান সিলেট জেলা জাতীয় পার্টির আহবায়ক ও প্রেসিডিয়াম মেম্বার এটিইউ তাজ রহমান এবং সদস্য সচিব ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য উসমান চেয়ারম্যান।

শনিবার ঢাকা থেকে বিমানযোগে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে বেলা ১১টা ৪০ মিনিটে হযরত শাহজালাল (রহ.) ও শাহপরান (রহ.) এর মাজার জিয়ারতের উদ্দেশে সিলেট আসেন রংপুর-৩ আসনে জাতীয় পার্টি মনোনীত সংসদ সদস্য প্রার্থী এরশাদপুত্র সাদ এরশাদ।

বিশাল বহর নিয়ে বিমানবন্দর থেকে অভ্যর্থনা দিয়ে সাদ এরশাদকে মাজার গেট পর্যন্ত নিয়ে যান জাতীয় পার্টির নেতৃবৃন্দ।

সাদ এরশাদের সফরসঙ্গী হিসাবে আছেন সাদের স্ত্রী মাহিমা এরশাদ, প্রেসিডিয়াম সদস্য এস. এম ফয়সল চিশতী, সফিকুল ইসলাম সেন্টু, ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম নূরু, সিনিয়র যুগ্ম মহাসচিব ও স্বেচ্ছাসেবক পার্টির আহবায়ক লিয়াকত হোসেন খোকা এমপি, যুগ্ম মহাসচিব ও সাবেক বিরোধীদলীয় চিফ হুইপ নুরুল ইসলাম ওমর, সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন ভূইয়া, যুব সংহতির সাধারণ সম্পাদক ফখরুল আহসান শাহজাদা, স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় সদস্য সচিব মো. বেলাল হোসেন, জাপার কেন্দ্রীয় যুগ্ম যুব বিষয়ক সম্পাদক আবু সাঈদ স্বপন, কেন্দ্রীয় নেতা গোলাম হুমায়ুন কবির মীর, জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় কমিটির নেতা মোস্তফা মাসুদুজ্জামান মাসুদ ও আক্তারুজ্জামান খানসহ ২০ জন।

উল্লেখ্য, সাদ এরশাদ আজ সিলেটে মাজার জিয়ারত করে পরের দিন রোববার থেকে রংপুরে নির্বাচনী প্রচারণায় নেমে পড়বেন।

আপনার মন্তব্য

আলোচিত