নিজস্ব প্রতিবেদক

১৪ সেপ্টেম্বর, ২০১৯ ১৯:০৭

পিযুষের মুক্তি চাইলেন আসাদ উদ্দিন

সিলেট জেলা ও মহানগর সেচ্ছাসেবক লীগের জনসভায় অতিথি হিসেবে বক্তব্য প্রদানকালে পিযুষ কান্তি দে ও জাকিরুল আলম জাকিরের মুক্তি দাবি করেছেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমেদ।

শনিবার (১৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় সিলেটের রিকাবীবাজারের কাঁচা বাজারে 'জনজীবনকে বিপর্যস্ত অর্থনৈতিক অগ্রগতি বাধাগ্রস্ত করতে ষড়যন্ত্রকারীদের মিথ্যাচার অপপ্রচার গুজব বিভ্রান্তি আতংকের বিরুদ্ধে গনসচেতনতা' সৃষ্টির লক্ষে সিলেট জেলা ও মহানগর সেচ্ছাসেবক লীগ আয়োজিত জনসভায় তিনি এ দাবি করেন।

সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি পিযুষ কান্তি দে-কে ৩সহযোগিসহ গত বুধবার আটক করে র‍্যাব। এসময় তারর কাছ থেকে একটি রিভলবার ও বিপুল সংখ্যক ইয়াবা উদ্ধার করা হয়। পরদিন অস্ত্র ও মাদক মামলায় তাকে জেলে পাঠানো হয়।

পিযুষের বিরুদ্ধে সন্ত্রাসী কমকাণ্ড, অস্ত্রবাজি, চাঁদাবাজি, নিজস্ব আস্তানা খুলে অনুসারীদের নিয়ে মানুষদের হয়রানির ব্যাপক অভিযোগ রয়েছে।

আর গত ২১ আগস্ট যুবলীগ নেতা জাকিরুল ইসলাম জাকিরকে গ্রেপ্তার করে র‍্যাব। তার বিরুদ্ধে সন্ত্রাসী কর্মকান্ড, হুমকি প্রদানের একাধিক অভিযোগ রয়েছে।

সিলেট মহানগর সেচ্চাসেবক লীগের সভাপতি আফতাব হোসেন খানের সভাপতিত্বে ও জেলা সাধারণ সম্পাদক জালাল উদ্দিন আহমদ কয়েছের সঞ্চালনায় শনিবার আয়োজিত জনসভায় মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন বলেন -  একটি ঘরের মধ্যে সবাই যেমন সমান হয় না, ঠিক তেমনি ভাবে একটি দলের মধ্যেও সবাই সমান হতে পারে না। সিলেট শহীদ মিনারে যখন আঘাত এসেছিল তখন পিযুষ সাহসী ভুমিকা পালন করেছিলেন। এসময় কারান্তরিন যুবলীগ নেতা জাকিরুল আলম জাকিরের মুক্তিও দাবি করেন আসাদ উদ্দিন।

স্বেচ্ছাসেবক লীগের এই জনসভায় প্রধান অতিথি হিসেবে রয়েছেন সংগঠনটির ভারপ্রাপ্ত সভাপতি নির্মল চন্দ্র গুহ ও প্রধান বক্তা হিসেবে রয়েছেন সংগঠনের সাধারণ সম্পাদক পঙ্কজ দেবনাথ।

আপনার মন্তব্য

আলোচিত