ছাতক প্রতিনিধি

১৫ সেপ্টেম্বর, ২০১৯ ২১:৩৬

ছাতকে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবলে দোলারবাজার ইউনিয়ন বিজয়ী

সুনামগঞ্জের ছাতকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব ১৭ অনুর্ধ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনালে দোলারবাজার ইউনিয়ন পরিষদ একাদশ বিজয়ী হয়েছে। রোববার (১৫সেপ্টেম্বর) বিকেলে শহরের নির্মাণাধিন শেখ রাসেল মিনি ষ্টেডিয়ামে (মন্টু বাবুর মাঠ) অনুষ্ঠিত ফাইনাল খেলায় উত্তর খুরমা ইউনিয়ন পরিষদ একাদশকে ২-০ গোলে পরাজিত করে দোলারবাজার ইউনিয়ন পরিষদ একাদশ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

রোববার সকালে টুর্নামেন্টের কোয়ার্টার ফাইন্যালে স্ব-স্ব খেলা বিজয়ী হয় ইসলামপুর, উত্তর খুরমা, দোরারবাজার ও ছৈলা-আফজলাবাদ ইউনিয়ন ফুটবল একাদশ। সেমি ফাইন্যালে ছৈলা-আফজলাবাদকে হারিয়ে দোরারবাজার ও ইসলামপুরকে হারিয়ে উত্তর খুরমা ইউনিয়ন পরিষদ একাদশ বিজয়ী হয়। বিকেলে ফাইনালে মুখোমুখি হয় উত্তর খুরমা ও দোলারবাজার ইউনিয়ন পরিষদ একাদশ। ফাইন্যাল খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয় দোলারবাজার ইউনিয়ন পরিষদ একাদশের খেলোয়াড় আবু ছালেক রুবেল ও ম্যান অব দ্যা টুর্ণাপমেণ্ট নির্বাচিত হয় উত্তর খুরমা ইউনিয়ন পরিষদ একাদশের খোলোয়াড় হাবিবুর রহমান।

খেলা শেষে পুরস্কার বিতরণী সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ গোলাম কবিরের সভাপতিত্বে ও ইউআরসি ইন্সট্রাকটর মোস্তফা আহসান হাবিবের পরিচালনায় অনুষ্ঠিত পুরস্কার বিতরণী সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান ফজলুর রহমান।

এসময় সহকারী কমিশনার (ভুমি) তাপস শীল, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু সাদাত মোঃ লাহিন, মহিলা ভাইস চেয়ারম্যান লিপি বেগম, এএসপি সার্কেল বিল্লাল হোসেন, ইউপি চেয়ারম্যান মুরাদ হোসেন, বিল্লাল আহমদ, ক্রিড়া সংস্থার সেক্রেটারী লাল মিয়া, অর্থ সম্পাদক আজিজুর রহমান, আওয়ামীলীগ নেতা আফতাব উদ্দিন, আব্দুল আউয়াল, সামছু মিয়া, মোশাহিদ আলী, স্বেচ্ছাসেবকলীগ নেতা মঞ্জুর আলম, উপজেলা ছাত্রলীগের আহবায়ক তাজাম্মুল হক রিপনসহ ক্রিড়ামোদি লোকজন উপস্থিত ছিলেন।

সভা শেষে বিজয়ী ও রানার্স আপ দলের হাতে ট্রপি তুলে দেন প্রধান অতিথি মুহবুর রহমান মানিক এমপিসহ অতিথিবৃন্দ। শনিবার সকালে টুর্ণামেণ্টর আনুষ্ঠানিক উদ্বোধন করেন, সুনামগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শরিফুল ইসলাম। টুর্ণামেণ্টের সবকটি খেলায় রেফারীর দায়িত্ব পালন করেন সৈয়দ আহমদ লেচু। সহকারী রেফারী হিসেবে দায়িত্ব পালন করেন মাসুক আহমদ ও জুমলাত চৌধুরী।

আপনার মন্তব্য

আলোচিত