কুলাউড়া প্রতিনিধি

১৬ সেপ্টেম্বর, ২০১৯ ১৮:২৯

কুলাউড়া প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে ইউএনও’র মতবিনিময়

কুলাউড়ার নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী বলেছেন ‘বর্তমান সরকার ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়ন করাই আমার মূল লক্ষ্য। এজন্য কুলাউড়ার রাজনৈতিক, সামাজিক নের্তৃবৃন্দ ও সাংবাদিকসহ সর্বস্তরের মানুষকে নিয়ে কাজ করে যেতে চাই।’

সোমবার ১৬ সেপ্টেম্বর দুপুর ১২টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে প্রেসক্লাব কুলাউড়ার নের্তৃবৃন্দের সাথে মতবিনিময়কালে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

ফরহাদ চৌধুরী বলেন ‘২০২০ সালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী জাতীয়ভাবে উদযাপন করার জন্য বিশেষ পরিকল্পনা গ্রহণ করেছে সরকার। সারাদেশের ন্যায় কুলাউড়ায়ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উদযাপনেও নেয়া হয়েছে বিশেষ পরিকল্পনা। ওই জন্মশতবার্ষিকী সফলভাবে আয়োজনে আপনাদের সহযোগিতা ও পরামর্শ চাই।

এছাড়াও তিনি বলেন, বাল্য বিবাহ, কুলাউড়া পৌরশহরে যানজট নিরসনসহ সকল অনিয়মের বিরুদ্ধে আমাদের সাথে আপনারাও পাশে থাকবেন। কারণ গণমাধ্যমই হচ্ছে সাধারণ মানুষকে সচেতন করার গ্রহণযোগ্য মাধ্যম। আসুন আমরা একসাথে ভালো কাজ করি।’

মতবিনিময়কালে মুক্তআলোচনায় অংশ নেন, প্রেসক্লাব কুলাউড়ার সাধারণ সম্পাদক চৌধুরী আবু সাঈদ ফুয়াদ, সিনিয়র সহসভাপতি ময়নুল হক পবন, সহ সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আলাউদ্দিন কবির, সহ সাংগঠনিক সম্পাদক জসীম চৌধুরী, নির্বাহী সদস্য বিশ্বজিৎ দাস, মোক্তাদির হোসেন, সদস্য আশীষ কুমার ধর, শরীফ আহমদ, এস আলম সুমন, আব্দুল আহাদ, শাকির আহমদ, নাজমুল বারী সোহেল।

এসময় অন্যান্য গণমাধ্যকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন, ভোরের ডাক কমলগঞ্জ প্রতিনিধি জয়নাল আবেদিন, অনলাইন পোর্টাল ২৪টুডে নিউজের সম্পাদক প্রভাষক আফাজুর রহমান চৌধুরী ফাহাদ ও সীমান্তের ডাকের স্টাফ রিপোর্টার এনামুল আলম।

আপনার মন্তব্য

আলোচিত