কুলাউড়া প্রতিনিধি

১৭ সেপ্টেম্বর, ২০১৯ ১২:২৯

কুলাউড়ায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবলে চ্যাম্পিয়ন পৃথিমপাশা

কুলাউড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অনূর্ধ্ব-১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। ফাইনালে টাইব্রেকারে বিজয়ী হয় পৃথিমপাশা ইউনিয়ন।

সোমবার (১৬ সেপ্টেম্বর) দুপুর ৩টায় ব্রাহ্মণবাজার জালালাবাদ উচ্চ বিদ্যালয় মাঠে ফাইনাল খেলায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের খেলোয়াড়দের হাতে পুরস্কার তুলে দেন কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কেএম শফি আহমদ সলমান।

ফাইনাল খেলায় উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরীর সভাপতিত্বে ও পরিচালনা কমিটির সদস্য সাবেক ফুটবলার জামাল হোসেনের পরিচালনায় আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সাবেক সংসদ সদস্য মুক্তিযোদ্ধা আব্দুল মতিন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ব্রাহ্মণবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাষক মমদুদ হোসেন। স্বাগতিক বক্তব্য রাখেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পৃথিমপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী বাখর খান, ভাটেরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম।

উল্লেখ্য, অনূর্ধ্ব-১৭ জাতীয় গোল্ডকাপে কুলাউড়া উপজেলার একটি পৌরসভা ও ১৩টি ইউনিয়ন মিলিয়ে ১৪ দল নিয়ে টুর্নামেন্টের যাত্রা শুরু হয়। এর মধ্যে পৃথিমপাশা ও ভাটেরা ইউনিয়ন ফাইনাল খেলার গৌরব অর্জন করে। নির্ধারিত সময়ে খেলায় গোল শূন্য অবস্থায় শেষ হলে টাইব্রেকারের মাধ্যমে পৃথিমপাশা ইউনিয়ন ৫-৪ গোলের ব্যবধানে ভাটেরা ইউনিয়নকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

ফাইনাল খেলা পরিচালনার দায়িত্বে ছিলেন হামিদুর রহমান চৌধুরী মুরাদ ও রিয়াজ আহমদ শিপন মুসা আহমদ সুয়েট। ধারা বিবরণীতে শ্রী কাবুল পাল, সোহেল আহমদ, জামাল আহমদ, ময়নুল ইসলাম পংকি, রবিউস সানি মামুন, সাহেদুল ইসলাম সাগর।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) জেলা পর্যায়ের খেলায় পৃথক দুটি উদ্বোধনী ম্যাচে কুলাউড়া উপজেলার বালক ও বালিকা দল মুখামুখি হবে রাজনগর উপজেলার বালক ও বালিকা দলের সাথে। মৌলভীবাজার জেলা স্টেডিয়ামে বেলা দুইটায় ম্যাচ দুটি অনুষ্ঠিত হবে।

আপনার মন্তব্য

আলোচিত