বিশ্বনাথ প্রতিনিধি

১৭ সেপ্টেম্বর, ২০১৯ ১৫:১৭

অর্ধদিবস পর বিশ্বনাথের তিন সড়কে ধর্মঘট প্রত্যাহার

দ্রুত সড়ক সংস্কারের আশ্বাস

দ্রুত সড়ক সংস্কারের আশ্বাসে সিলেটের বিশ্বনাথে পরিবহন শ্রমিকদের ডাকা সকাল-সন্ধ্যা ধর্মঘট আজ অর্ধদিবস পর প্রত্যাহার করা হয়েছে।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) দুপুর ১টার দিকে ধর্মঘট প্রত্যাহার করা হয়।

এর আগে দুপুর সাড়ে ১২টায় উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে শ্রমিক নেতাদের নিয়ে বৈঠক করে আগামী ২৩ সেপ্টেম্বরের মধ্যে সড়কগুলোতে সংস্কার কাজ শুরু করার আশ্বাস দেওয়া হয়। আর এতে সন্তুষ্ট হয়ে শ্রমিক নেতারা ধর্মঘট তুলে নেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা বর্ণালী পালের সভাপতিত্বে তার কার্যালয়ে অনুষ্ঠিত ওই বৈঠকে উপস্থিত ছিলেন বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ (ওসি) শামীম মুসা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি পংকি খান, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, সাংবাদিক প্রনঞ্জয় বৈদ্য অপু, সিলেট-বিশ্বনাথ-জগন্নাথপুর-লামাকাজী-টুকেরবাজার শ্রমিক উপ-কমিটির সভাপতি ফজর আলী মেম্বার ও সাধারণ-সম্পাদক মো. শাহজাহান।

প্রসঙ্গত, সড়ক সংস্কারের দাবিতে সোমবার এক বৈঠকের মাধ্যমে মঙ্গলবার সকাল-সন্ধ্যা ধর্মঘটের ডাক দেন শ্রমিক নেতারা। মঙ্গলবার সকাল ৬টা থেকে ‘সিলেট-বিশ্বনাথ-জগন্নাথপুর’ ও ‘বিশ্বনাথ-লামাকাজি’ এবং ‘বিশ্বনাথ-রামপাশা-সিংগেরকাছ’ ওই তিন রোডে সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ রাখা হয়।

পরবর্তীতে জনসাধারণের দুর্ভোগের জন্য মঙ্গলবার দুপুর ১টায় স্থানীয় উপজেলা প্রশাসন, জনপ্রতনিধি, রাজনীতিবিদ, সাংবাদিক ও শ্রমিক নেতাদের উপস্থিতিতে বৈঠকের মাধ্যমে দিনব্যাপী ডাকা ওই ধর্মঘট প্রত্যাহার করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত