সিলেটটুডে ডেস্ক

১৭ সেপ্টেম্বর, ২০১৯ ২০:৩৯

বিএনপি নেতা আখলাকুল আম্বিয়ার মুক্তি দাবি

সিলেটের দক্ষিণ সুরমা উপজেলা বিএনপি নেতা, জালালপুর ইউনিয়ন বিএনপির যুগ্ম সম্পাদক আখলাকুল আম্বিয়া বাতিনের জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণের নিন্দা জানিয়েছেন সিলেট জেলা ও দক্ষিণ সুরমা উপজেলা বিএনপি নেতৃবৃন্দ।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) এক বিবৃতিতে সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম ও সাধারণ সম্পাদক আলী আহমদ, দক্ষিণ সুরমা উপজেলা সভাপতি শাহাব উদ্দিন, সাধারণ সম্পাদক শামীম আহমদ ও সাংগঠনিক সম্পাদক বজলুর রহমান ফয়েজ গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই নিন্দা জানিয়েছেন।

অবিলম্বে আখলাকুল আম্বিয়া বাতিন সহ ষড়যন্ত্রমুলক মামলায় কারান্তরীণ সকল রাজবন্দীদের নিঃশর্ত মুক্তির দাবি করে বিএনপি নেতৃবৃন্দ বলেন, ফ্যাসিস্ট সরকার ষড়যন্ত্রমুলক মিথ্যা মামলার ফরমায়েসী রায়ে তিন বারের সাবেক সফল প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে অন্যায়ভাবে আটকে রেখেছে। এছাড়া সারাদেশে বিএনপি নেতাকর্মীদের উপর হামলা-মামলা নির্যাতনের স্টিম রোলার চালাচ্ছে। এরই অংশ হিসেবে ষড়যন্ত্রমুলক একটি মিথ্যা মামলায় জালালপুর ইউনিয়ন ইউনিয়ন বিএনপির যুগ্ম সম্পাদক আখলাকুল আম্বিয়ার জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করেছে।

আপনার মন্তব্য

আলোচিত