বুধবার, ১৬ অক্টোবর ২০১৯ ইং

গোলাপগঞ্জ প্রতিনিধি

১৮ সেপ্টেম্বর, ২০১৯ ২২:০৬

গোলাপগঞ্জে নাহিদের ‘গণসাক্ষাত’

সিলেটের গোলাপগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকা থেকে আগত মানুষেরা নিজেদের সমস্যা থেকে শুরু করে এলাকার সমস্যার কথা বলছেন। আর তা শুনে নোট করে রাখছেন সিলেট-৬ আসনের সাংসদ ও সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ।

বুধবার সকালে উপজেলা অডিটরিয়ামে নুরুল ইসলাম নাহিদ আয়োজিত 'গণসাক্ষাত' কর্মসূচীতে গিয়ে দেখা যায় এ দৃশ্য।

সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত উপজেলা অডিটরিয়ামে গণসাক্ষাৎ নামক অনুষ্ঠানে দ্বিতীয় বারের মত জনসাধারণের মুখোমুখি হন সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। এর পূর্বে গত মাসের ২৪তারিখ একই স্থানে গণসাক্ষাত করেন তিনি।

এসময় তিনি ঘোষণা দেন, নিজ নির্বাচনী এলাকার গোলাপগঞ্জ-বিয়ানীবাজারের প্রতিটি সফরে গণসাক্ষাত অনুষ্টানের মাধ্যমে সাধারণ জনগণ তাঁদের উন্নয়ন ভাবনা, সমস্যা, দাবি, করনীয়, পরামর্শ যে কোনো বিষয়ে তাঁর সাথে আলাপ-আলোচনা করতে পারবেন।

গণসাক্ষাত নুরুল ইসলাম নাহিদ এমপি বলেন, সবার মতামতের ভিত্তিতে উপজেলার অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করবো। আওয়ামী লীগ সরকার শুধু কথায় নয় এবং কাজেও বিশ্বাসী। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের অগ্রগতিই প্রমাণ করছে, উন্নয়নবান্ধব আওয়ামী লীগ সরকার দেশকে কতটুকু এগিয়ে নিয়ে যাচ্ছে। সকলের সহযোগীতায় ডিজিটাল বাংলাদেশের একটি অংশ গোলাপগঞ্জ-বিয়ানীবাজারও হবে বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন। গণসাক্ষাতে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধিত্বশীল ব্যক্তিরাও উপস্থিত ছিলেন।

এরপর দুপুর ১টায় উপজেলার আমুড়া ইউনিয়নের বাঙালীগুল গ্রামে প্রায় এক কোটি টাকা ব্যয়ে আরসিসি ঢালাই রাস্থা পাকাকরণের কাজের উদ্বোধন, দুপুর ২টায় উপজেলার ফুলবাড়ি ইউনিয়নে ৩৩ লক্ষ টাকা ব্যয়ে কায়স্থগ্রাম, কিছমত মাইজভাগ (দেয়ান সড়ক) রাস্তা মেরামত কাজের ভিত্তি প্রস্থর স্থাপন, একই ইউনিয়নে বরায়া উত্তরভাগ বাগরখলা শিংপুর রাস্তা ২৬ লক্ষ টাকা ব্যয়ে মেরামতের কাজের উদ্বোধন করেন করেন নুরুল ইসলাম নাহিদ এমপি।

আপনার মন্তব্য

আলোচিত