শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯ ইং

নিজস্ব প্রতিবেদক

১৯ সেপ্টেম্বর, ২০১৯ ০০:৪৯

সিলেট থেকে ২২ জুয়াড়ি আটক

সিলেটে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ২২ জুয়াড়িকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৯)। বুধবার (১৮ সেপ্টেম্বর)পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

বুধবার বিকেলে র‌্যাব-৯ এর মিডিয়া কর্মকর্তা মনিরুজ্জামান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত জানানো হয়।

আটককৃত জুয়াড়িরা হলেন- কোতোয়ালির মেন্দিমিয়ার কলোনির বাসিন্দা শাহারিয়া (২৫),  মৌলভীবাজারের আউয়াল আলী (২৮),  সিলেটের ওসমানীনগরের আলী আহমেদ (২৫), কুড়িগ্রামের জীবন রহমান (২২), সুনামগঞ্জের ছয়দুল ইসলাম (২৪), নেত্রকোনার আলী আহমদ (২৯), ময়মনসিংহের আবু মিয়া (২৬), সিলেট নগরের কাজল শাহ এলাকার খোকন আহম্মদ খোকা (২৮),  জকিগঞ্জ উপজেলার  কামরুল হোসেন (৪০), একই এলাকার গাজী আলী আহম্মদ (৩২) ও শিমুল আহম্মদ (৩০), নগরের নরশিং টিলার রুহুল আমিন (৪৯), মৌলভীবাজারের দোলন দেব (৪৫), আরিফ মিয়া (৩০), রুপ কুমার (৩৯),লক্ষীপুর জেলার নূর হোসেন (৪৭), হবিগঞ্জের মঈন উদ্দিন (৪৪), দিনাজপুরের রাজিব মিয়া (৩০), বগুড়া জেলার শফিকুল ইসলাম (৪৮), নগরের ইমরান আহম্মদ (২১), সুনামগঞ্জের আতিক নুর (২৬) ও সলিম উদ্দিন (২০)।

এসময় তাদের কাছ থেকে জুয়ার সরঞ্জামাদি, টাকা ও মোবাইলফোন জব্দ করা হয়েছে। আটকদের বিরুদ্ধে জুয়া মামলায় গ্রেফতার দেখিয়ে কোতোয়ালি থানায় হস্তান্তর করেছে র‌্যাব।

এর আগে গত সোমবার (১৬ সেপ্টেম্বর) নগরের তিন এলাকায় পৃথক অভিযান চালিয়ে জুয়া খেলার অপরাধে ২৭ জনকে আটক করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত