বুধবার, ২০ নভেম্বর ২০১৯ ইং

ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি

১৯ সেপ্টেম্বর, ২০১৯ ০০:৫৫

দেশব্যাপী মাদক ও ডাকাতবিরোধী অভিযান চলছে: ফেঞ্চুগঞ্জে পুলিশ সুপার

ফেঞ্চুগঞ্জে অনুষ্ঠিত হয়েছে জঙ্গি, সন্ত্রাস, মাদকবিরোধী এবং সম্প্রসারিত বিট পুলিশিং সভা অনুষ্টিত হয়েছে।

বুধবার (১৮ সেপ্টেম্বর)বিকেলে  ফেঞ্চুগঞ্জ থানা পুলিশ আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিলেট জেলা পুলিশ সুপার ফরিদ উদ্দিন পিপিএম।

ফেঞ্চুগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) খালেদ চৌধুরীর পরিচালনায়  অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলার এএসপি রাশেদুল হক চৌধুরী।

ফেঞ্চুগঞ্জ থানা প্রাঙ্গনে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার ফরিদ উদ্দিন পিপিএম বলেন, দেশব্যাপী জঙ্গি, মাদক ও ডাকাত বিরোধী অভিযান চলছে। এ অভিযান অব্যহত থাকবে। সবধরণের অপরাধ ঠেকাতে পুলিশ বদ্ধপরিকর।

তিনি আরো বলেন, গত দুই মাসে সিলেটে ব্যাপক মাদক ও মাদক ব্যবসায়ীদের আটক করা হয়েছে।

অতিথিদের বক্তব্য ও খোলামেলা প্রশ্নে ফেঞ্চুগঞ্জ থানার বিভিন্ন সমস্যা তুলে ধরা হলে তিনি জবাবে বলেন, থানার পরিবহন সমস্যার সমাধানে গাড়ি বাড়ানোর চেষ্টা করা হবে। তাছাড়া নদীবেষ্টিত ফেঞ্চুগঞ্জ থানার জন্য দ্রুত স্পিডবোট দেওয়ার ঘোষনা দেন তিনি। তিনি আশ্বস্ত করে বলেন, মাদক, জঙ্গি সন্ত্রাসের বিরুদ্ধে অভিযান চলছে। ফেঞ্চুগঞ্জ থানায় এই প্রকোপ কম, যা আছে তাও দ্রুত নির্মুল হয়ে যাবে। তিনি উপস্থিত জনতার উদ্দেশ্যে বলেন, আপনারা থানায় এসে সেবা না পেলে আপনাদের জন্য আমার দরজা খোলা।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন পুজা উদযাপন কমিটির সভাপতি ঋষিকেষ দেব রন্টু, ছাত্রলীগের সভাপতি জুনেদ আহমেদ, ট্রাক পিকআপ মালিক শ্রমিক সভাপতি টিটু আহমেদ, সিএনজি শাখার সভাপতি আব্দুল মতিন, ডা. জাকির হোসাইন, বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থা বালাগঞ্জ -ফেঞ্চুগঞ্জ এর সভাপতি এমএ মতিন বাদশা, ফেঞ্চুগঞ্জ বাজার বনিক সমিতির আহবায়ক আব্দুল বারী, মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক হারুনুর রশীদ, ফেঞ্চুগঞ্জ যুবলীগের আহবায়ক মাশার আহমেদ শাহ, ফেঞ্চুগঞ্জ প্রেসক্লাবের সহ সম্পাদক তাজুল ইসলাম বাবুল, সদর ইউনিয়নের চেয়ারম্যান কাজী বদরুদ্দোজা, ঘিলাছড়া ইউপির চেয়ারম্যান লেইস চৌধুরী, ফেঞ্চুগঞ্জ আওয়ামিলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আওয়াল কয়েস, সাধারণ সম্পাদক মুহিব উদ্দিন বাদল, ঘিলাছড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মিসবাহ চৌধুরী, ফেঞ্চুগঞ্জ শ্রমিকলীগের সভাপতি আলতাউর রহমান,মুমিন ছড়া চা বাগানের পরিচালক মুসলেহ উদ্দিন খান, কমান্ডার আকরাম হোসেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা ইয়াসমিন, ভাইস চেয়ারম্যান জহিরুল ইসলাম মুরাদ, কমিউনিটি পুলিশিং ফেঞ্চুগঞ্জ উপজেলার সভাপতি এআরসেলিম, ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামিলীগের সভাপতি শওকত আলী প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ফেঞ্চুগঞ্জ থানা মসজিদের ইমাম কামরুল ইসলাম খান ও পবিত্র গীতা থেকে পাঠ করেন আওয়ামী লীগ নেতা বিজন দেব নাথ। অনুষ্ঠানের সভাপতি এএসপি রাশেদুল হকের সমাপনী বক্তব্যে অনুষ্ঠান শেষ হয়।

আপনার মন্তব্য

আলোচিত