কমলগঞ্জ প্রতিনিধি

২০ সেপ্টেম্বর, ২০১৯ ২০:০২

কাজের স্বীকৃতি পেলেন কমলগঞ্জ থানার ওসি তদন্ত

চাঞ্চল্যকর হত্যা মামলার রহস্য উদঘাটনের জন্য মৌলভীবাজার জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত) মনোনীত হয়েছেন কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) সুধীন চন্দ্র দাশ।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে মৌলভীবাজার পুলিশ লাইনের আগস্ট মাসের মাসিক কল্যাণ সভায় মৌলভীবাজারের পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম (বার) এই ঘোষণা দেন। পরে তার হাতে সনদ ও নগদ অর্থ তুলে দেওয়া হয়।

পুলিশ সূত্র জানায়, কমলগঞ্জ থানার মামলা নং-১৯ তারিখ ২৪/০৮/১৯খ্রি ধারা-৩০২/৩৪পিসি চাঞ্চল্যকর হত্যা মামলার রহস্য উদঘাটন, জড়িত আসামিকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ এবং আসামি ফৌঃ কাঃ বিঃ ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করে। এই চাঞ্চল্যকর হত্যা মামলার রহস্য উদঘাটনের জন্য কমলগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুধীন চন্দ্র দাশ পুরষ্কৃত হন।

মৌলভীবাজারের পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম (বার) এ দায়িত্বশীল কর্মকাণ্ডের জন্য আন্তরিক ধন্যবাদ জানিয়ে ধন্যবাদ জ্ঞাপন পত্রে বলেন, ভবিষ্যতেও আপনি অনুরুপ দায়িত্বশীল ও পেশাদারী ভূমিকার মাধ্যমে পুলিশ বাহিনীর ভাবমূর্তি উজ্জ্বল করবেন বলে আমার বিশ্বাস।

কমলগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুধীন চন্দ্র দাশ বলেন, কাজের স্বীকৃতি পেয়ে ভালো লাগছে। এ জন্য আমি পুলিশ সুপার স্যারসহ সবার কাছে কৃতজ্ঞ।’ তিনি ভালো কাজে সকলের সহযোগিতা কামনা করেন।

আপনার মন্তব্য

আলোচিত