বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯ ইং

গোলাপগঞ্জ প্রতিনিধি

২০ সেপ্টেম্বর, ২০১৯ ২২:০১

গোলাপগঞ্জে মোবাইল টাওয়ারে চুরির সময় আটক ৬

সিলেটের গোলাপগঞ্জের ভাদেশ্বরে মোবাইল ফোন নেটওয়ার্কের টাওয়ারের যন্ত্রাংশ ও ব্যাটারি চুরি করার সময় ছয়জন চোরকে গাড়িসহ আটক করা হয়েছে।

বৃহস্পতিবার রাত ২টার দিকে উপজেলার লক্ষীপাশা ইউনিয়নের দক্ষিণ ভাগের তেলিপাড়াগ্রামস্থ রবির নেটওয়ার্কের টাওয়ারে উঠে চুরি করার সময় স্থানীয় জনতা তাদের আটক করেন।

এ ঘটনায় রবি কর্তৃপক্ষ একটি মামলা (মামলা নং ১০/২০-০৯-১৯) দায়ের করেছেন বলে জানা যায়।

আটককৃতরা হলেন- হবিগঞ্জের চুনারুঘাট থানার দুর্গাপুর গ্রামের প্রয়াত আব্দুল কুদ্দুছের ছেলে নয়ন আহমদ (২৮), মুন্সিগঞ্জের লৌহজং থানার রানাদিয়া গ্রামের কোরবান আলীর ছেলে মনির হোসেন (৪০), শরিয়তপুরের পালং থানার চরকপুর গ্রামের আজিজ মুল্লার ছেলে বুরহান আলি, গোলাপগঞ্জ উপজেলার লক্ষীপাশা ইউনিয়নের বাউসি দিঘিলটি গ্রামের রুবেল আহমদ (২৮), ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থানার ছত্রিশ গ্রামের জমিস উদ্দিনের পুত্র ওমর ফারুক (৫০) ও শরিয়তপুরের পালং থানার পোয়ারপুর গ্রামের প্রয়াত আমির আলীর ছেলে আব্দুল কুদ্দুছ (৩২)।

পুলিশ ও স্থানীয়রা জানান, বৃহস্পতিবার গভীর রাতে ভাদেশ্বর দক্ষিণ ভাগের তেলিপাড়া গ্রামস্থ রবির নেটওয়ার্কের টাওয়ারে ছয়জনের সংঘবদ্ধ চোরচক্র মূল্যবান যন্ত্রাংশ চুরি করতে থাকে। এ সময় এলাকাবাসী টের পেয়ে চোরদের ধাওয়া দেয়। চোরেরা পালানোর চেষ্টা করেও ব্যর্থ হয়। স্থানীয় জনতার আটককৃত চোরদের গণধোলাই দিয়ে পুলিশকে খবর দেয়। এ সময় গোলাপগঞ্জ মডেল থানার টহল পুলিশের হাতে তাদের তুলে দেওয়া হয়। তাদের গাড়িতে থাকা টাওয়ারের ২৪টি ব্যাটারি ও একটি পিকআপ উদ্ধার করে পুলিশ হেফাজতে নিয়ে যাওয়া হয়।

গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান মিজান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত