বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯ ইং

মাধবপুর প্রতিনিধি

২১ সেপ্টেম্বর, ২০১৯ ১৫:৫৯

মাধবপুরে বিজিবির উদ্যোগে চা শ্রমিকদের ফ্রি চিকিৎসা সেবা

বিজিবির শ্রীমঙ্গল সেক্টর কমান্ডার কর্নেল মো. জোবায়ের হাসনাৎ বলেছেন, মাদক ব্যক্তি, সমাজ ও দেশের জন্য ক্ষতিকর। দেশকে মাদকমুক্ত করতে বিজিবি সরকারি দায়িত্ব পালনের পাশাপাশি সচেতনমূলক কাজ করে যাচ্ছে। মাদকের বিস্তার রোধে সকলকে কাজ করতে হবে। তেলিয়াপাড়া মুক্তিযুদ্ধের একটি স্মৃতিবিজড়িত ঐতিহাসিক স্থান। মাদকের কারণে ঐতিহাসিক স্থানটির সুনাম নষ্ট হচ্ছে। আইনশৃঙ্খলা বাহিনীর সতর্ক অবস্থান ও বাগানবাসী সচেতন হওয়ায় ঐতিহাসিক এ স্থানটিতে মাদক সেবনকারীদের আনাগোনা নেই।

শনিবার (২১ সেপ্টেম্বর) সকালে বিজিবি ৫৫ ব্যাটালিয়ন হবিগঞ্জের উদ্যোগে তেলিয়াপাড়া চা বাগান নাচঘর প্রাঙ্গণে মাদকবিরোধী মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।

৫৫ বিজিবির অধিনায়ক লে. কর্নেল এম জাহিদুর রশীদের সভাপতিত্বে মাদকবিরোধী সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) মতিউর রহমান খান, বাগান ব্যবস্থাপক কাজী এমদাদুর রহমান মিঠু, ইউপি চেয়ারম্যান তৌফিকুল আলম চৌধুরী, হবিগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রনের ইন্সপেক্টর মিজানুর রহমান, তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ রাকিবুল হাসান, শিক্ষক মিজানুর রহমান, সাংবাদিক রোকন উদ্দিন লষ্কর, চা শ্রমিক নেতা খোকন তাঁতি, শিক্ষার্থী আয়ুব হোসেন ইমন, আইরিন ইকবাল।

পরে বিজিবির পক্ষ থেকে ৭শ জন চা শ্রমিক নারী-পুরুষদের ফ্রি চিকিৎসা সেবা ও ওষুধ বিতরণ করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত